ঢাকারবিবার , ১৭ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

ডেসকোর লিমিটেডের মালামাল লুট, ১০ আনসার গ্রেপ্তার

admin
ডিসেম্বর ১৭, ২০১৭ ২:০৮ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা. ডেস্ক: গাজীপুরের টঙ্গীতে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (ডেসকো) লিমিটেডের সাব-স্টোরের গার্ডকে মারধর করে মালামাল লুটের মামলায়  ১০ আনসার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। একই সাথে দায়িত্ব অবহেলার অভিযোগে তাদের বহিষ্কার করা হয়েছে।

ডেসকোর সাব-স্টোরের ব্যবস্থাপক মোহাম্মদ রাশেদুল হক বাদী হয়ে শনিবার রাতে এ মামলা করেন।

মামলার বিবরণে জানা গেছে, টঙ্গীর সফিউদ্দিন একাডেমির উত্তর পাশে ডেসকোর সাব-স্টোরে আনসার শেডে থেকে ১৫ জন আনসার সদস্য তিন শিফটে ডিউটি করেন। গত ১৫ ডিসেম্বর রাতে সাব-স্টোরের প্রধান গেটের পকেট গেটের সামনে গিয়ে ২০-২৫ জন সন্ত্রাসী আনসার সদস্য সফিকুল ইসলামের সঙ্গে দেখা করবে বললে সেখানে ডিউটিরত আনসার পকেট গেট খুলে দিলে তারা ভেতরে ঢোকে। এসময় সাব-স্টোরের স্পেশাল গার্ড খোরশেদ আলম প্রতিবাদ জানালে তারা তাকে মারধর করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা সাব-স্টোরের গোডাউনের সিল ও তালা ভেঙে বৈদ্যুতিক লাইন নির্মাণ, মেরামতের মালামাল ও সিসিটিভির ডিভিআরসহ প্রায় সাড়ে ১১ লাখ টাকার মালামাল লুটে নিয়ে যায়।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ তালুকদার জানান, ওই লুটের ঘটনায় শনিবার রাতে ডেসকোর পক্ষ থেকে টঙ্গী থানায় মামলা হয়েছে। অভিযুক্ত  ১০ জনকে আনসারকে কর্তৃপক্ষ থানায় সোপর্দ করেছে। পরে ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।

গাজীপুর জেলা আনসার অ্যাডজুডেন্ট মো. সাইদুর রহমান জানান, তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করে তদন্তের পর দায়িত্বে অবহেলার জন্য ১০ জন আনসার সদস্যকে শনিবারই বহিষ্কার করে এবং ফৌজদারি অপরাধের জন্য তাদের টঙ্গী থানায় হস্তান্তর করা হয়।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।