আজ শুক্রবার, ৩রা অক্টোবর, ২০১৯ ইং, ১৯শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

ট্রাফিক ইন্সপেক্টরকে পিটিয়ে রক্তাক্ত করলেন সাবেক ছাত্রলীগ নেতা

খবর২৪ঘণ্টা  ডেস্ক: নড়াইল শহরে দায়িত্ব পালনরত ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মোঃ মনিরুজ্জামানকে পিটিয়ে জখম করেছেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান। অভিযুক্ত তোফায়েল মাহমুদ তুফান জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি। আহত মনিরুজ্জামানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার সন্ধ্যায় পুরাতন বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, বেশ কয়েকদিন ধরে নড়াইলের বিভিন্ন সড়কে বেপরোয়া গাড়ি চালনা রুখতে বিশেষ অভিযান চলছে। রবিবার সন্ধ্যায় পুরাতন বাস টার্মিনাল সংলগ্ন ট্রাফিক মোড়ে একটি মোটর সাইকেল আটক করা হয়। বেপরোয়া চালনার অভিযোগে আটক তরুন মোটর সাইকেল চালক এ সময় প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে পারেননি। এ অবস্থায় আটক

গাড়িটি না ছাড়ার কারণে ক্ষুদ্ধ হয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান ট্রাফিক কর্মকর্তাদের ফোন করেন। তিনি অনুরোধ করার পরও মোটর সাইকেল আটকে রাখায় তুফান চরম ক্ষুদ্ধ হন। এক পর্যায়ে সহযোগীদের নিয়ে তিনি ঘটনাস্থলে উপস্থিত হন। ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মনিরুজ্জামানকে সামনে পাওয়ামাত্র মারপিট শুরু করেন। রক্তাক্ত অবস্থায় তাকে সহকর্মীরা উদ্ধার করে হাসপাতালে নেন। নড়াইল সদর হাসপাতালে চিকিৎসাধীন মনিরুজ্জামানের মাথা,হাতসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে।

ঘটনার পর পরই সদর থানা পুলিশ তোফায়েল মাহমুদ তুফানকে আটক করে থানায় নিয়ে যায়। পরে তাকে ছেড়ে দেওয়া হয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।
নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিমউদ্দিন বলেন, ‘আমরা ঘটনাটি অনুসন্ধান করছি। বিস্তারিত জেনে তারপর আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

খবর২৪ঘণ্টা, এমকে


Download our Mobile Apps Today