সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

টাইগার জিন্দা হ্যায় ১৫০ কোটি টাকা ছাড়ল

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২৭, ২০১৭ ৯:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ‘টাইগার জিন্দা হায়’ এর শক্তিশালী অভিনেতা বক্স অফিসকে ধ্বংস করেছে কারণ চলচ্চিত্রটি মুক্তির মাত্র চারদিনের মধ্যে ১৫০ কোটি রুপি আয় করেছে। হ্যাঁ! যে বাঘ এবং জোয়া জন্য উন্মত্ততা, পিপস

বিখ্যাত চলচ্চিত্র সমালোচক এবং বাণিজ্য বিশ্লেষক টুইটারে দিবস চারটি সংগ্রহের সাথে শেয়ার করেছেন। ফিল্মটি অসাধারণ ব্যবসা করেছে, বক্স অফিসে আগুন লাগিয়েছে

টাইগার জিন্দে হায় ‘সালমানের ১২ তম বলিউডের প্রযোজনায় ১০০ কোটি রুপী ক্লাবের প্রবেশ করান। সব চোখ এখন টাইগার জিন্দা হাই এর জীবনকালের সংগ্রহের উপর সেট করা হয় যা সহজেই সালমানের বাজরঙ্গী ভৈজন (৩২০.৩৪ কোটি টাকা) এবং সুলতান (৩০০.৪৫ টাকা) এর আগের রেকর্ড অতিক্রম করতে পারে।

‘টাইগার জিন্দা হায়’ পরিচালনায় ‘সুলতান’ হেলমানার আলী আব্বাস জাফর পরিচালিত হয়। চলচ্চিত্রটি কয়েকটি ক্যাসাকশন অ্যাকশন স্টানার ছিল যা সীসা জোড়া দ্বারা সঞ্চালিত হবে যা আপনাকে আপনার আসনগুলির প্রান্তে রাখবে।

হলিউড খ্যাতি স্টান্ট মাস্টার টম স্ট্রাথার্স ফিল্মের সমস্ত অ্যাকশন দৃশ্যের জন্য একটি আন্তর্জাতিক স্পর্শ যোগ করার জন্য অনুপ্রাণিত হয়েছিল- এবং এটা অবশ্যই সঠিক সিদ্ধান্ত হতে দেওয়া বন্ধ।

সালমান ও ক্যাটরিনার অন-স্ক্রিন জুটি আবারও সেরা হয়ে উঠেছে। আসুন দেখা যাক কিভাবে নতুন টাইগার জিন্দে হেই নতুন রেকর্ড তৈরি করে!

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।