সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২৪ মার্চ ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চাকরির অভাবে কোনো যুবককে প্রেমিকাকে হারাতে হবে নাঃ যুবলীগ চেয়ারম্যান

R khan
মার্চ ২৪, ২০১৮ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: চাকরি না পাওয়ায় বেকার অনেক যুবককে তার প্রেমিকাকে হারাতে হচ্ছে না বলে জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। বলেছেন, শেখ হাসিনার বাংলাদেশে কোনো যুবককে চাকরি না পাওয়ার বেদনায় নীল হতে দেয়া হবে না। চাকরির অভাবে কোনো যুবককে প্রেমিকাকে হারাতে হবে না।

শনিবার বিকালে ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম হল মাঠে রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন। জেলা যুবলীগ এই সভার আয়োজন করে। ২৯ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠাকুরগাঁও সফর উপলক্ষে জনসভা সফল করতে এই সভার আয়োজন করা হয়।

বিভিন্ন উন্নত দেশের চাকরির বয়সসীমার উদাহরণ দিয়ে তিনি বলেন, ‘কোনো কোনো দেশে চাকরির বয়সসীমা ৩৫ থেকে ৪৫ বছর। বাংলাদেশে একজন ছাত্রকে কলেজ বিশ্ববিদ্যালয় শেষ করতে ২৫-২৭ বছর লাগে। ২/৩ বছরে চাকরি না পাওয়ায় অনেক শিক্ষিত যুবককে তার প্রেমিকাকে হারাতে হয়। অনেক প্রেমিককে বেকার হওয়ায় তাদের প্রেমিকা ছেড়ে পালিয়ে যায়। তাই চাকরির বয়সসীমা বাড়ানোর কোনো বিকল্প নেই।’এ সময় উপস্থিত যুবকর্মীদের হাততালিতে মঞ্চ মুখরিত হয়ে ওঠে।

জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেলের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা জাহান লিটা, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংসু দত্ত টিটো প্রমুখ। বক্তারা প্রতিনিধি সভার উদ্দেশ্য বর্ণনা করে আগামী ২৯ মার্চ প্রধানমন্ত্রীর জনসভাকে সফল করার আহ্বান জানান।

খবর২৪ঘণ্টা.কম/নজ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।