সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ২১ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের ২ সোর্সের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

R khan
জানুয়ারি ২১, ২০১৮ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাই ব্যুরো: সন্ত্রাসী, চাঁদাবাজ ও মাদকাসক্ত দুই ব্যক্তির বিচারের দাবীতে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খড়িবাড়ি গ্রামের লোকজন রবিবার চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন।
সংবাদ সম্মেলনে তারা অভিযোগ করেন, খড়িবাড়ি গ্রামের মৃত কেরামত আলীর ছেলে রনি (২৭) ও একই এলাকার মোহাম্মদ আলীর ছেলে আজিম (৩৫) নিজেদের র‌্যাবের সোর্স পরিচয় দিয়ে স্থানীয় লোকজনকে অস্ত্র ও মাদকসহ বিভিন্ন মামলায় ফাঁসানোর ভয় দেখিয়ে অর্থ আদায় করে আসছে। চাঁদা দিতে কেউ অস্বীকার করলে তাদের মারধোর করে রনি ও আজিম। তাদের অত্যাচারে অতিষ্ঠ খড়িবাড়ি গ্রামের মানুষ।
গত ১৬ জানুয়ারী ফজলুর রহমানের দোকানে গিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে তারা। দোকান মালিক চাঁদা দিতে অস্বীকার করলে নেশাগ্রস্থ অবস্থায় রনি ও আজিম তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং এক পর্যায়ে বাঁশ নিয়ে মারতে যায়। এসময় বাজারের লোকজন তাদের দুইজনকে ধরে গনধোলায় দিয়ে আটকিয়ে রাখে। পরে এ ধরনের অপকর্ম করবেনা এ মর্মে লিখিত দিয়ে তাদের পরিবারের লোকজন এসে নিয়ে যায়।
রনি ও আজিমের সন্ত্রাসী ও চাঁদাবাজির বিষয়ে ২০১৭ সালের ফেব্রুয়ারী মাসে চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার, নাচোল থানা, র‌্যাব-৫ রাজশাহী ক্যাম্প ও চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পকে লিখিতভাবে জানানোর পর কয়েকদিন বন্ধ থাকলেও তারা পুনরায় র‌্যাবের সোর্স পরিচয় দিয়ে এলাকায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপ শুরু করেছে। তাদের এসব কার্জকলাপে আতংক ও ভয়ে দিন কাটছে ওই এলাকার মানুষের। সংশ্লিষ্ট বিভাগের হস্তক্ষেপ কামনা করেছেন খড়িবাড়ি গ্রামের মানুষ।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন খড়িবাড়ি গ্রামের ফজলুর রহমান। এসময় ওই গ্রামের অনেকেই উপস্থিত ছিলেন।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।