সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

চাঁপাইনবাবগঞ্জে বিদেশি পিস্তল-গুলিসহ দুই ভাই আটক

খবর২৪ঘন্টা ডেস্ক
এপ্রিল ১৪, ২০২৩ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ সীমান্তের এলাকা থেকে ১টি বিদেশি (আমেরিকা) পিস্তুল, ২টি ম্যাগাজিন, ৬ রাউন্ড গুলিসহ আপন দুই ভাইকে আটক করেছে বিজিবি ৫৯ ব্যাটালিয়নের সদস্যরা।

শুক্রবার (১৪ এপ্রিল) ভোর ৫টার দিকে সোনামসজিদ কয়লাবাড়ি সীমান্তের মেইন পিলার ১৮৪/৩ এর ৫শ গজ বাংলাদেশের অভ্যন্তরে অস্ত্রসহ দুই ভাইকে আটক করা হয়।

আটকৃতরা হলেন—চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ ইউনিয়নের কয়লাবাড়ি গ্রামের মোরশেদ আলীর দুই ছেলে শহিদুল ইসলাম (৩০) ও দেলোয়ার হোসেন (২৫)।

বিজিবি ৫৯ (রহনপুর) ব্যাটলিয়নের অধিনায়ক লে. কর্নেল গোলাম কিবরিয়া দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, আজ শুক্রবার ভোরের দিকে সোনামসজিদ সীমান্তের কয়লাবাড়ি এলাকায় বিদেশি অস্ত্র চোরাচালান হবে। গোপন সংবাদের ভিত্তিতে সোনামসজিদ সীমান্তের মেইন পিলার ১৮৪/৩ এর ৫শ গজ বাংলাদেশের অভ্যন্তরে আমার নেতৃত্বে একটি বিশেষ টহল টিম জোরদার করা হয়।

পরে ভোর ৫টার দিকে আপন দুই ভাই শহিদুল ইসলাম ও দেলোয়ার হোসেনের নিজ বাড়িতে অস্ত্র চোরাচালানের সময়ে তাদের চ্যালেঞ্জ করলে ১টি বিদেশি (আমেরিকা) পিস্তুল, ২টি ম্যাগাজিন, ৬ রাউন্ড গুলিসহ তাদের হাতেনাতে আটক করা হয়। তাদের কাছ থেকে দুইটি মোবাইল জব্দ করা হয়।

বিএ/

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।