সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

‘গোল্ড’-এর তাগিদে এবার হকি পাগল বাঙালি হয়ে হাজির অক্ষয়

অনলাইন ভার্সন
ফেব্রুয়ারি ৬, ২০১৮ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: এবার ‘পাগল’ বাঙালি সেজে পর্দায় হাজির অক্ষয় কুমার। এই সপ্তাহেই মুক্তি পাবে ‘প্যাডম্যান‘, তার আগেই নিজের নতুন ছবির টিজার নিয়ে হাজির বলিউডের খিলাড়ি। এবার ইতিহাসের পাতা থেকে এক হকি প্রেমী বাঙালির সোনার কাহিনি তুলে এনেছেন আক্কি।

কাহিনি স্বাধীনতার আগের। ইংরেজ আমলের। বিদেশের মাটিতে এক বাঙালি যুবকের ‘গোল্ড’ জেতার কাহিনি। লাঠি হাতে লড়াইয়ের কাহিনি। এ লাঠি প্রতিবাদের ঠিকই তবে সরাসরি লড়াইয়ের নয়। সে লড়াই ছিল হকির ময়দানে। এক অন্য স্বাধীনতার গল্প। যা বোধহয় অনেকেরই অজানা। তবে আর নয়। স্বাধীনতার সে সেনানিকে এবার পর্দায় ফুটিয়ে তুলেছেন অক্ষয়। পরিচালক রীমা কাগতি।  সোমবার রাতেই প্রকাশ্যে এসেছে ছবির প্রথম টিজার। বাঙালিয়ানায় মন জয় করেছেন অক্ষয়।

এতদিন বাঙালির কাছে খেলা মানেই ছিল ফুটবল।তাঁদের যত উন্মাদনা সব কিছু ফুটবলকেই ঘিরে। কিন্তু এই প্রথম বাঙালির হকি খেলার প্রতি ভালবাসাকে পর্দায় ফুটিয়ে তুলছেন পরিচালক রিমা। ফারহান আখতার ও রীতেশ সিধওয়ানির এক্সেল এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘গোল্ড’-এ অক্ষয় ছাড়াও রয়েছেন কুণাল কাপুর, আমিত সাধ এবং মৌনি রায়। এর আগে মডেলিং এবং টেলিভিশনে দেখা গেলেও সিনেমায় এই প্রথমবার অভিনয় করতে চলেছেন এই বাঙালি অভিনেত্রী।

মৌনি যে চরিত্রটিতে অভিনয় করছেন, পরিচালক সেই চরিত্রটি নিয়ে প্রথমে গিয়েছিলেন স্বরা ভাস্করের কাছে। কিন্তু স্বরা চরিত্রটি করতে অস্বীকার করেন। এই প্রসঙ্গে তিনি নিজের টুইটারে লিখেছিলেন, ‘আমি ছোট্টবেলা থেকে অক্ষয় স্যারের বিরাট বড় ফ্যান। কিন্তু তাও ‘গোল্ড’-এ অক্ষয়ের বিপরীতে তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছি এ কথা মোটেই সত্যি নয়।’

আবার কয়েকদিন আগেই অক্ষয়ও তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইলে ‘গোল্ড’-এর ফার্স্ট লুকের একটি ছবি পোস্ট করেছিলেন, যা নিয়ে হইচই পড়ে যায় দর্শক মহলে।এবার ছবির টিজার দেখে দর্শকের উৎসাহ যেন আরও খানিকটা বেড়ে গেল। তবে অক্ষয় নিজে এখন ব্যস্ত ‘প্যাডম্যান’-এর মুক্তি নিয়ে। শোনা গিয়েছে, প্যাডম্যান পর্ব শেষ হলেই তিনি ‘গোল্ড’-এর প্রচার শুরু করে দেবেন। তবে প্রচারের জন্য হাতে অনেকটা সময় রয়েছে আক্কির। কারণ, স্বাধীনতা দিবসের দিনই মুক্তির পাচ্ছে ছবিটি।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।