সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

গুজরাট জয়লাভ’সালমানের পরিবারের জন্য

অনলাইন ভার্সন
ডিসেম্বর ১৯, ২০১৭ ৬:১৪ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: ভারতীয় জনতা পার্টি সোমবার হিমাচল প্রদেশে ভূমিধসে জয়লাভ করে এবং ২২ বছরেরও বেশি সময় ধরে গুজরাট দখল করে রেখেছিল। বিজেপি কর্মীরা জয়লাভ করে কিন্তু দলের বিজয় জয়ী হয়ে সালমানের পরিবারের জন্য আনন্দিত হয়ে পড়ে। আশ্চর্য কেন?

ওয়েল, এখানে উত্তর আছে।

সালমান খানের ছোটো ভাই (গৃহীত), অর্পিতা খান আয়েশ শর্মা, মন্ডির রাজনীতিবিদ, হিমাচল প্রদেশ থেকে বিয়ে করেন। তাঁর পিতা অনিল শর্মা হিন্দী বিধানসভা নির্বাচনে হিন্দু বিধানসভা নির্বাচনে প্রার্থী হন।

বিজয়ী হওয়ার পর তার সমর্থকদের দ্বারা তার শ্বশুরের একটি ছবি প্রকাশের জন্য অর্পিতা ওহংঃধমৎধস এনেছিলেন।

তিনি লিখেছেন: “আপনার ভূস্বামী বিজয়কে অভিনন্দন বাবা! আপনার জয় দ্বারা নিখুঁত তাঁর বিশ্বাসের জন্য গধহফর সমস্ত মানুষের ধন্যবাদ। @ আয়েশম্মার @ সূুনীতিশ্রম (সিক)। ”

শর্মা ২৫,২০২ ভোট পেয়ে জয়লাভ করে ভারতীয় জাতীয় কংগ্রেস পার্টির (ইনকরপোরেটেড) চাঁপা ঠাকুরকে মাত্র ১৬,৭০১ ভোটে পরাজিত করে।

বিহারের প্রাক্তন টেলিকম মন্ত্রী সুরাখার পুত্র অনিল, যিনি এই বছরের অক্টোবরে বিজেপিতে যোগদান করেছিলেন, তিনি ভীরভদ্র সিংয়ের নেতৃত্বে ছিলেন।

কংগ্রেসের পদ থেকে ইস্তফা দেওয়ার পর শর্মা বলেন, “নির্বাচনের জন্য কংগ্রেসের ইচ্ছাকৃত অজ্ঞতার কারণে আমি দল ও সরকার উভয়ই পদত্যাগ করেছি”, শ্রী শর্মা তাঁর বাসভবনে মণ্ডলীতে সাংবাদিকদের বলেন। ”

“প্রথমত, আমরা মন্দিরে রাহুল গান্ধীর সমাবেশে উপেক্ষা করেছিলাম এবং পরবর্তীতে দলের কেন্দ্রীয় নেতৃত্বের দ্বারা সম্প্রতি নির্বাচন কমিটির সাংবিধানিক সংশোধনী এনেছি”।

শর্মা ২০১৩ সালে মন্ত্রিসভায় যোগদান করে এবং পল্লী উন্নয়ন ও পঞ্চায়েত রাজ ও পশুপালনের পোর্টফোলিও বরাদ্দ করা হয়। তিনি ১৯৯৩-৯৭ থেকে রাজ্য মন্ত্রী ছিলেন।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।