সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১৫ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

R khan
জানুয়ারি ১৫, ২০১৮ ১২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: গাজীপুরের শ্রীপুর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। রোববার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজারে রাস্তা পারাপারের সময় পোশাক শ্রমিক ইয়াসমিন আক্তার (২৫) ও সোমবার সকালে একই স্থানে রাস্তা পারাপারের সময় অজ্ঞাত এক যুবক এবং ঢাকা-কাপাসিয়া সড়কের রাজাবাড়ী বাজারে বাসচাপায় কলেজছাত্রী দিপা রাণী মল্লিক (১৮) নিহত হয়েছেন।

মাওনা হাইওয়ে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, সোমবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজারে কভার্ড ভ্যান চাপায় অজ্ঞাত এক যুবক আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। এ ঘটনায় কভার্ডভ্যানটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

অপরদিকে হাসিন সোয়েটার কারখানার মানব সম্পদ বিভাগের কর্মকর্তা কামরুজ্জামান জানান, রোববার রাত সাড়ে ৮টার দিকে কারখানা ছুটির পর শ্রমিক ইয়াসমিন আক্তার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় মহাসড়ক পারাপারের সময় অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মাওনা চৌরাস্তা আল-হেরা হাসপাতাল পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দেড়টার দিকে সে মারা যায়।

এছাড়া ধলাদিয়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ বোরহানুল কবির মিলন জানান, রোববার বাড়ি থেকে কলেজে আসার সময় ঢাকা-কাপাসিয়া সড়কে রাজাবাড়ি ব্রিজ এলাকায় ‘পথের সাথী’ পরিবহনের একটি বাস অটোরিকশাকে চাপা দিলে যাত্রী দিপা রাণী মল্লিক আহত হয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০ টার দিকে সে মারা যায়।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।