সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার পক্ষে অসমাপ্ত যুক্তিতর্ক বুধবার

R khan
ডিসেম্বর ২৬, ২০১৭ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার পক্ষে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার তৃতীয় দিনের যুক্তিতর্ক উপস্থাপন মুলতবি করা হয়েছে। আগামীকাল বুধবার অসমাপ্ত যুক্তিতর্ক উপস্থাপন করা হবে।

এর আগে, মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় খালেদা জিয়ার উপস্থিতিতে যুক্তিতর্ক উপস্থাপন শুরু হয়। এরপর বেলা ১টা ২০ মিনিটে এক ঘণ্টার বিরতি দেওয়ার পর পুণরায় শুরু হয়ে বিকাল পৌনে ৪টার দিকে যুক্তিতর্ক মুলতবি করা হয়।

শুনানিকালে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকারসহ দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে, রাজধানীর বকশিবাজারে কারা অধিদফতরের প্যারেড মাঠে স্থাপিত ঢাকার বিশেষ জজ ড. মো. আখতারুজ্জামানের আদালতে এই মামলার বিচারকাজ চলছে।

২০০৮ সালে জিয়া অরফানেজ ট্রাস্টের অর্থ আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া ও তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে রমনা থানায় আরও একটি মামলা করে দুদক। এই মামলার অন্য আসামিরা হলেন মাগুরার সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।