সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ১৮ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

ক্লাবের অনুষ্ঠান তাই রাস্তা বন্ধ, পথচারীদের ভোগান্তি

অনলাইন ভার্সন
ডিসেম্বর ১৮, ২০১৭ ১:২১ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: মুক্তি সংঘ নামের একটি ক্লাবের পক্ষ থেকে অনুষ্ঠান হবে তাই চলাচলের মুল রাস্তা বন্ধ করে মঞ্চ তৈরি করা হচ্ছে। সোমবার সকাল থেকেই নগরীর অন্যতম গুরুত্বপূর্ণ এলাকা সাগরপাড়ার এই রাস্তা বন্ধ করে দেওয়া হয়। আর দুই পারে ব্যারিকেড দিয়ে লেখা হয় বিজয় দিবসের অনুষ্ঠানের জন্য এই রাস্তা সারাদিন বন্ধ থাকবে।
প্রশাসনের কোন অনুমতি না নিয়েই তারা এ রাস্তা বন্ধ করে দিয়েছে। এ রাস্তা দিয়ে নগরীর আলুপট্টি, শিরোইল বাসটার্মিনাল, রানিবাজার ও রুয়েট সংলগ্ন প্রধান রাস্তায় যাওয়া যায়। অথচ এই রাস্তা পুরোপুরি বন্ধ করে দেওয়া হয়েছে।

রাস্তা বন্ধের কারণে ওই এলাকা দিয়ে চলাচলকারী যানবাহন ও পথচারীরা ব্যাপক ভোগান্তির মধ্যে পড়েছে। এলাকাবাসীর অনুরোধেও রাস্তাটি খুলে দেন নি তারা।
আব্দুল্লাহ নামের এক ব্যক্তি অভিযোগ করে বলেন, রাস্তা বন্ধ করে অনুষ্ঠান করা সমীচীন নয়। এটা করা ঠিক হয়নি। মানুষকে কষ্ট দিয়ে রাস্তা বন্ধ করে অনুষ্ঠান করা কতটা যৌক্তিক? অনুষ্ঠান করলে কোন হলরুমে বা মাঠে করা যেতে পারে।

আরেক অটোরিক্সা চালক বলেন, এটা অন্যায়। রাস্তা চলাচলের জন্য কারো অনুষ্ঠান করার জন্য নয়।
যোগাযোগ করার চেষ্টা করেও ক্লাবের কোন দায়িত্বশীল কাউকেই পাওয়া যায়নি।

 

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের এসি সিটিএসবি মঞ্জুর মোর্শেদ বলেন, রাস্তা বন্ধ করে অনুষ্ঠান করার অনুমতি কাউকে দেওয়া হয় না। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।