ঢাকাশুক্রবার , ১৫ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

admin
ডিসেম্বর ১৫, ২০১৭ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: ঢাকা-চট্টগ্রাম সহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম ও সদর দক্ষিণে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছে আরও একজন।

শুক্রবার ভোরে মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া এবং গভীর রাতে জেলার সদর দক্ষিণের সুয়াগাজী এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানায়, চিওড়া এলাকায় পাশের একটি সড়ক থেকে ৩ যুবক মোটরসাইকেল নিয়ে মহাসড়কে ওঠার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রিনলাইন পরিবহনের একটি বাস মোটরসাইকেল আরোহী ৩ যুবককে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ২ জন মারা যায়। আশংকাজনক অবস্থায় আরও একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মিয়া বাজার হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. আশিকুর রহমান জানান, ‘নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে, এখনো নিহতদের নাম পরিচয় জানা যায়নি।’

এদিকে গভীর রাতে একই মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী পেট্রল পাম্প এলাকায় ঢাকাগামী একটি ট্রাকের পিছনে অপর একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যান চালকের সহকারী (২২) গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে কুমেক কলেজ হাসপাতালে ভর্তির পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে তার মৃত্যু হয়।

ময়নামতি হাইওয়ে পুলিশের এসআই আলাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে মহাসড়ক কুয়াশাচ্ছন্ন থাকার কারণে সামনের গাড়ি দেখতে না পেয়ে এ দুর্ঘটনা ঘটে।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।