ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

কুমিল্লায় এক যুবকের লাশ উদ্ধার

admin
ডিসেম্বর ১৪, ২০১৭ ৫:৪৮ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার নাঙ্গলকোটে নিখোঁজের একদিন পর মাবরুল হোসেন (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। উপজেলার মৌকরা ইউনিয়নের চাঁন্দগড়া গ্রামের একটি খাল থেকে ওই যুবকের লাশ উদ্ধারের পর আজ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। মাবরুল উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়নের হাঁনগড়া গ্রামের মৃত আবদুল মান্নানের ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মাবরুল বিভিন্ন অনুষ্ঠানে বাবুর্চি হিসেবে কাজ করতো। তাঁর ৫ বছর বয়সী শাহির নামে ছেলে সন্তান রয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় মা ফাতেমা বেগমের সঙ্গে কথা বলে বাড়ি থেকে বের হয় সে। এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। সর্বশেষ গত বুধবার রাতে চাঁন্দগড়া গ্রামের কয়েকজন বাসিন্দা খালের পাড়ে এক ব্যক্তির জুতা দেখতে পায়। এতে তাদের সন্দেহ হলে তারা খালে নেমে খোঁজাখুঁজি শুরু করলে এক পর্যায়ে ওই যুবকের লাশ দেখতে পায়।

নিহতের মা ফাতেমা বেগম বলেন, মাবরুল নিখোঁজের দিন সন্ধ্যায় আমার সঙ্গে কথা বলে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার কোন হদিস পাইনি।
আর এখন ছেলের লাশ পেলাম।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানার ওসি মোহাম্মদ আইয়ূব বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের গায়ে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদনে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।