ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

কাশ্মীরে সেনা-জঙ্গি সংঘর্ষে নিহত ৪

admin
ডিসেম্বর ১১, ২০১৭ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা,আন্তর্জাতি ডেস্ক: ভারতের কাশ্মীরে সেনাবাহিনী-জঙ্গির মাঝে সংঘর্ষে নিতহ হয়েছে তিন জঙ্গি। এছাড়া সংঘর্ষের মধ্যে পড়ে মারা গেছেন এক নারী। সোমবার উত্তর কাশ্মীরের হান্ডওয়ারাতে জঙ্গিদের উপস্থিতির খবর পেয়েই সেখানে অভিযান চালায় নিরাপত্তা বাহিনী। এরপরই দুই পক্ষের মধ্যে শুরু হয় সংঘর্ষ। সেনাবাহিনীর গুলিতে নিহত হয় তিন কুখ্যাত পাকিস্তানি জঙ্গি।

রাজ্য পুলিশের এক কর্মকর্তা জানান, সপোর-কুপওয়ারা জাতীয় সড়কের কাছে রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত রাতভর সেনা-জঙ্গির বন্দুকযুদ্ধে জঙ্গিরা নিহত হয়েছে। নির্দিষ্ট তথ্যের ভিত্তিতে গতকাল রাত ১২.৩০ মিনিট নাগাদ হান্ডওয়ারার উনসু এলাকায় একটি বাড়িতে অভিযান শুরু হয়। নিহত তিন জঙ্গিকেই চিহ্নিত করা গেছে, তাদের কাছ থেকে প্রচুর অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে। সংষর্ষের মাঝে পড়ে মিশ্রা বানো নামে স্থানীয় এক নারী নিহত হয়েছে বলেও জানান পুলিশ কর্মকর্তা।

কাশ্মীরের ডিজিপি এস.পি.বেদ জানান, ‘উনসু-তে যৌথ নিরপত্তা বাহিনীর অভিযানে তিন পাকিস্তানি জঙ্গিকে হত্যা করা গেছে। রাতভর এই যৌথ অভিযানে সামিল হয়েছিল রাজ্য পুলিশ, সিআরপিএফ, রাষ্ট্রীয় রাইফেলস’এর সদস্যরা’।

উত্তর কাশ্মীরের ডিআইজি ভি.কে.বিরদি জানান, ‘যে বাড়িটিতে জঙ্গিরা আত্মগোপন করে ছিল, সেনা-জঙ্গির সংষর্ষ চলাকালীন সময়ে ওই নারী সেই বাড়িটি থেকে পালানোর সময় গুলিতে নিহত হয়।

সংষর্ষের ঘটনার পরই অশান্তি এড়াতে সপোর ও কুপওয়ারায় ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।