ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

কারিনাকে কেন চিঠি পাঠালেন মাধুরী

অনলাইন ভার্সন
ডিসেম্বর ১২, ২০১৭ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: বলিউডে অভিনেত্রীদের মধ্যে ঠাণ্ডা যুদ্ধ নতুন কোনো ঘটনা নয়। তবে দুই প্রজন্মের নায়িকাদের মধ্যে সম্পর্ক সাধারণত খুব একটা খারাপ হয় না বললে একটু ভুল বলা হবে। কারণ সোনম কাপুর ও ঐশ্বরিয়া রাই, কঙ্গনা রনৌত ও শাবানা আজমি আলাদা প্রজন্মের তারকা হলেও এদের সম্পর্ক একেবারে সাপে–নেউলে।

কিন্তু মাধুরী দীক্ষিত আর কারিনা কাপুর খানের সম্পর্ক আবার বিপরীত। বয়সে ছোট কারিনাকে খুব স্নেহ করেন মাধুরী। সম্প্রতি এক টেলিভিশন অনুষ্ঠানে উপস্থাপক শাহরুখ খানের কাছে কারিনার জন্য একটি চিঠি রেখে গেছেন এই তারকা।

শাহরুখ খানের উপস্থাপনায় ‘বাতেঁ উইথ বাদশা’ অনুষ্ঠানে এখন পর্যন্ত বলিউডের অনেক নায়িকা এসেছেন। সম্প্রতি এ অনুষ্ঠানে আসেন বলিউডের নব্বই দশকের তুমুল জনপ্রিয় নায়িকা মাধুরী দীক্ষিত। অনুষ্ঠান শেষে তিনি শাহরুখের হাতে একটি চিঠি তুলে দেন। তবে চিঠিটি শাহরুখের উদ্দেশে লেখা নয়। চিঠির প্রাপক আরেক নায়িকা কারিনা কাপুর খান।

মাধুরী শাহরুখকে বলেন, একজন ভক্ত হিসেবে তিনি এই চিঠিটি লিখেছেন। পরে কিং খান সবাইকে মাধুরীর লেখা সেই চিঠি পড়ে শোনান। চিঠিতে লেখা ছিল, ‘প্রিয় কারিনা, তুমি শুধু আমার নয়; আমাদের সবার প্রিয়। তোমাকে পর্দায় দেখলে অন্য রকম আনন্দ পাই। মনে হয় যেন তোমার উপস্থিতিতে আলো আরো উজ্জ্বল হয়ে ওঠে। তোমাকে নিয়ে আমার খুব গর্ব হয়। মা হওয়ার পরও তুমি কী সুন্দর করে ক্যারিয়ার সামলাচ্ছ। তুমি প্রতিটি মায়ের জন্য এক উদাহরণ। চালিয়ে যাও। তোমাকে সব সময় ভালোবাসি।’

‘বাতেঁ উইথ বাদশাহ’ অনুষ্ঠানের আগামী পর্বে আমন্ত্রণ জানানো হয়েছে কারিনা কাপুর খান আর তার বন্ধু অমৃতা অরোরাকে।
সূত্র: ইনডিয়ান এক্সপ্রেস

 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।