সবার আগে.সর্বশেষ  
ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

কল্যাণ পার্টির মহাসচিব আমিনুর রহমানের সন্ধান মিলেছে

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২৩, ২০১৭ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: সাংবাদিক উৎপল দাস, শিক্ষক সিজারের পর এবার সন্ধান মিলল ২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ কল্যাণ পার্টির মহাসচিব আমিনুর রহমানের। তিনি গত ২৭ আগস্ট থেকে নিখোঁজ ছিলেন।

আমিনুর রহমান এখন গোয়েন্দা পুলিশের হেফাজতে রয়েছেন। তাঁর সঙ্গে ফোনে কথা বলে এ তথ্য নিশ্চিত করেছেন আমিনুরের ভাই মিজানুর রহমান। তিনি বলেন, ‘আমার ভাইয়ের সঙ্গে ফোনে কথা বলেছি। আমরা এখন ডিবি অফিসে যাচ্ছি। তাকে আজই আদালতে তোলা হবে বলে খবর পেয়েছি।’

কল্যাণ পার্টির মহাসচিব এম এম আমিনুর রহমান গত ২৭ আগস্ট রাত ১০টার দিকে রাজধানীর নয়াপল্টন থেকে সাভারের আমিনবাজারে বাসার দিকে রওনা দেন। এরপর থেকে তার কোনো খবর নেই। তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

আমিনুরের ভাই মিজানুর রহমান এ ব্যাপারে পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। ২০ দলীয় জোটনেত্রী এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আমিনুরকে গুম করা হয়েছে দাবি করে বিবৃতিও দেন। তার সন্ধান দাবিতে কল্যাণ পার্টি সমাবেশ ও মানববন্ধনও করেছে।

গত মঙ্গলবার ৭০ দিন পর সন্ধান মিলে সাংবাদিক উৎপল দাসের। বৃহস্পতিবার গভীর রাতে ৪৪ দিন পর সন্ধান মিলে নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোবাশ্বার হাসানের। তাদের দুজনকেই চোখ বেঁধে রেখে যায় দ্র্বুৃত্তরা। তাদের ফিরে আসার পর স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতার কারণেই নিখোঁজ ব্যক্তিদের সন্ধান মিলছে।

গত এক বছরে ঢাকায় ব্যবসায়ী, রাজনীতিক, সাবেক সেনা কর্মকর্তা ও কূটনীতিক মিলিয়ে ১০ জনেরও বেশি নিখোঁজের ঘটনা নিয়ে আলোচনা হয়েছে। সবশেষ ৪ ডিসেম্বর সন্ধ্যায় বিদেশ থেকে আসা মেয়েকে বিমানবন্দরে অভ্যর্থনা জানাতে ধানমন্ডির বাসা বের হয়ে নিখোঁজ হন সাবেক সেনা কর্মকর্তা ও কূটনীতিক মারুফ জামান। তারও কোনো খোঁজ মিলছে না।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।