সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ওয়াটফোর্ডকে ৩-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ম্যানসিটি

R khan
জানুয়ারি ৩, ২০১৮ ১০:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ ঘণ্টা, স্পোর্টস, ডেস্ক: ঘরের মাঠ ইতিহাদ স্টেডিয়ামে মঙ্গলবার রাতে ওয়াটফোর্ডকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানসিটি। একটি করে গোল করেছেন রাহিম স্টার্লিং ও সার্জিও আগুয়েরো।

এই জয়ে ২২ ম্যাচে ২০ জয় ও দুই ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো ম্যানচেস্টার সিটি। ১৫ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ কম খেলা চেলসি ৪৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। ২২ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে লিভারপুল।

ওয়াটফোর্ডের বিপক্ষে শুরুটা দুর্দান্ত হয় ম্যানসিটির। ম্যাচ শুরুর প্রথম মিনিটেই লেরয় সানের ক্রস থেকে বল ছোট বক্সের সামনে বল পেয়ে তা পাঠিয়ে দেন প্রতিপক্ষের জালে। ১৩ মিনিটে আগুয়েরোকে উদ্দেশ করে কেভিন ডি ব্রুইনের বাড়ানো ক্রস নিজের নিতে গিয়ে নিজেদের জালেই বল জড়া ওয়াটফোর্ডের বেলজিয়ান ডিফেন্ডার ক্রিস্তিয়ান।

খেলার ৬৩ মিনিটে সার্জিও আগুয়েরো আরেক গোল করেন। ডান দিক থেকে ডি ব্রুইনের ক্রস গোলরক্ষক গোমেস প্রথম দফায় ঠেকালেও ফিরতি বলে তা প্রতিপক্ষের জালে পাঠান এই আর্জেন্টাইন স্ট্রাইকার। ৮২ মিনিটে ওয়াটফোর্ডের ইংলিশ ফরোয়ার্ড আন্দ্রে গ্রে এক গোল শোধ করলেও তা ম্যানসিটির জয় আটকাতে পারেনি।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।