ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

এক চেয়ারম্যানসহ ১০ অতিরিক্ত ও ২৭ যুগ্ম-সচিব পদে রদবদল

admin
নভেম্বর ৩০, ২০১৭ ৭:৪১ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম,ডেস্ক: প্রশাসনে চার নতুন মহাপরিচালক, এক চেয়ারম্যানসহ ১০ অতিরিক্ত সচিব ও ২৭ যুগ্ম-সচিব পদে রদবদল এনেছে সরকার। বৃহস্পতিবার এই রদবদল করে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আদেশ জারি করা হয়েছে।

জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব তপন কুমার ঘোষকে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর মহাপরিচালক, রস্ক প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) মো. মিজানুর রহমানকে কুমিল্লার বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ড) মহাপরিচালক এবং বার্ডের মহাপরিচালক এম মওদুদুর রশিদ সফদারকে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) মহাপরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

 এছাড়া স্বাস্থ্য ও পরিবারকল্যাণ বিভাগে সংযুক্ত ওএসডি (বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা) অতিরিক্ত সচিব শেখ মোহাম্মদ শামীম ইকবাল বাংলাদেশ জুট কর্পোরেশনের চেয়ারম্যান, ইলেকট্রিসিটি জেনারেল কোম্পানি অব বাংলাদেশের (ইজিসিবি) নির্বাহী পরিচালক আলমগীর মুহ. মনসুর উল আলম বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের সচিব এবং বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের সচিব মো. ময়নুল ইসলাম একই প্রতিষ্ঠানের নির্বাহী সদস্য হিসেবে নিয়োগ পেয়েছেন।

অপর আদেশে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের পরিচালক (অতিরিক্ত সচিব) আবু সৈয়দ মোহাম্মদ হাসিমকে ভূমি মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. রুহুল আমিনকে জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ে, রাজউকের সদস্য (অতিরিক্ত সচিব) ফারুক আহমেদকে মন্ত্রিপরিষদ বিভাগ এবং চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সৈয়দা সারওয়ার জাহানকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে বদলি করা হয়েছে।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের পরিচালক (যুগ্ম-সচিব) রিখিল রঞ্জন রায়কে কৃষি বিপণন অধিদফতরের মহাপরিচালক করা হয়েছে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।