আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং, ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

ঈশ্বরদীতে দু’টি বাড়িতে বোমা সাদৃশ্য বস্তু ; এলাকায় আতংক

পাবনা ব্যুরো: পাবনার ঈশ্বরদী উপজেলার দিয়াড় বাঘইল গ্রামে পাশাপাশি দু’টি বাড়িতে বড় আকারের বোমা সাদৃশ্য বস্ত রেখে গেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (০৭ এপ্রিল) ভোরে ঘুম থেকে উঠে এই বোমা সাদৃশ্য বস্তুগুলি দেখে স্থানীয়দের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে ঈশ্বরদী সার্কেলের সহকারি পুলিশ সুপার ফিরোজ কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল, পাবনা ডিবি পুলিশ, পাবনা র‌্যাব এবং ঈশ্বরদী ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থল ঘিরে রেখেছেন।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ^াস জানান, পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল হাজিপাড়ায় শফিকুল ইসলাম প্রামাণিক ও আব্দুল গাফফার প্রামাণিকের বাড়ির সামনে বোমা স্থাপনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ এর সত্যতা পায়। সেখানে, ইলেকট্রিক মোটা তারে সংযুক্ত বেশ বড় আকারের দু’টি বোমা সাদৃশ্য  বস্তু কাছাকাছি রাখা আছে। এগুলোর সাথে সার্কিটও যুক্ত রয়েছে।

গৌতম কুমার আরো জানান, পাবনা ও আশেপাশের জেলায় পুলিশের বোমা নিষ্ক্রয়কারী দল না থাকায় ঢাকা থেকে প্রশিক্ষিত দল এসে ঐ বস্তুগুলি যাচাই করে পরবর্তী পদক্ষেপ নেবে। কারা, কি কারণে এ ঘটনা ঘটিয়েছে সে বিষয়ে তদন্ত চলছে।

বাড়ির মালিক শফিকুল ইসলাম জানান, গত বছরের ৮ জুন তাকে প্রাণনাশের হুমকি দিয়ে কে বা কারা উড়ো চিঠি দেয়। গত চারদিন পূর্বে বাড়ির সামনে পেট্রোল ঢেলে রেখে যায় অজ্ঞাতরা। এরপর এমন বোমা সাদৃশ্য বস্তু রেখে যাওয়ায় তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করেন।

খবর২৪ঘন্টা/নই


Download our Mobile Apps Today