সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

ঈশ্বরদীতে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ যুবলীগ নেতাসহ ৩ জন আটক

অনলাইন ভার্সন
ডিসেম্বর ১৯, ২০১৭ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

পাবনা ব্যুরো: পাবনার ঈশ্বরদীতে আলাদা অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে বেশকিছু অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। আটককৃতরা হলো-ঈশ্বরদীর চান্নার মোড় এলাকার মৃত চান্নু খানের ছেলে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আরিফ হোসেন (৩০), ইস্তা এলাকার আলমগীর হোসেনের ছেলে সানোয়ার হোসেন (২৬) ও শাহাপুর গ্রামের হারুন অর রশীদ (৩০)।
সোমবার রাতে তাদের আটক করা হয়। মঙ্গলবার দুপুরে পাবনা র‌্যাব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১২ পাবনার সিনিয়র এএসপি রমজান আলী। তিনি জানান, সোমবার রাতে জেলার ঈশ্বরদী উপজেলার চান্নার মোড়ে অস্ত্রধারী সন্ত্রাসী ধরতে অভিযান চালায় র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের সদস্যরা। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আরিফ হোসেন নামের একজনকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে ঈশ্বরদীর ইস্তা নামক এলাকা থেকে সানোয়ার হোসেন ও হারুন অর রশিদ নামের আরো দু’জনকে আটক করে র‌্যাব।
আটক তিনজনের কাছ থেকে ২টি বিদেশী পিস্তল, ২টি পাইপগান, ২টি ম্যাগজিন, ১৫ রাউন্ড গুলি, ৩৪টি কার্তুজ, ১টি ছোড়া ও ৩টি মোবাইল উদ্ধার করা হয়। র‌্যাবের দাবি, আটককৃতরা দীর্ঘদিন ধরে অগ্নেয়াস্ত্র ও গুলির ব্যবসা করে আসছে। একইসাথে সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে। এ ঘটনায় ঈশ্বরদী থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের পর আটককৃতদের জেলহাজতে পাঠানো হবে।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।