সবার আগে.সর্বশেষ  
ঢাকারবিবার , ৩১ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

R khan
ডিসেম্বর ৩১, ২০১৭ ৪:৩৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম, ডেস্ক: বাঁশ কাটাকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় আবু তালেব (৩৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় আহত হয়েছে আরও বেশ কয়েকজন। রবিবার দুপুরে আশুলিয়ার গোরাট ডেব নিয়ার গার্মেন্টস-এর সামনে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, দুপুরে আবু তালেবের বাঁশ ঝাড় থেকে ইউসুফ, মাসুদ, মোশারফ ও আবু বক্কা নামের চারজন বাঁশ কাটতে যায়। এ সময় আবু তালেব প্রতিবাদ করায় ইউসুফ, মাসুদ, মোশারফ ও আবু বক্কর ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে পরিবারের সদস্যরা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিহত আবু তালেবের স্ত্রী কামনা বেগম বলেন, নিহতের চাচাতো ভাই ইয়াসুফ ওই জমি ও বাশঁ ঝাড়ের মালিকানা দাবি করে বাঁশ কাটতে যায়। পরে বাকবিতণ্ডার এক পযায়ে মাসুদ, মোশারফ, মুসা, আবু বক্কর, ইউসুফ ধারালো অস্ত্র দিয়ে আবু তালেবকে কুপিয়ে জখম করে।

আশুলিয়ার থানার এসআই আব্দুস সালাম  বলেন, “জায়গা নিয়ে সংঘর্ষের ঘটনায় একটি অভিযোগ নেওয়ার পর ঘটনাস্থল থেকে বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল  বলেন, হত্যায় জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য নিহতের মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।