ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

আমি ব্যক্তিজীবনে আনিসুলের কাছে ঋণী: তোফায়েল

admin
ডিসেম্বর ২, ২০১৭ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘন্টা ডেস্ক: সদ্য প্রয়াত ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হককে নিয়ে স্মৃতিচারণ করে আওয়ামী লীগের প্রবীণ নেতা ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, আমি ব্যক্তিজীবনেও আমি তাঁর কাছে ঋণী।

শনিবার দুপুরে আনিসুল হকের মরদেহ লন্ডন থেকে দেশে আসার পর তার বনানীর ২৩ নম্বর রোডের বাসায় নিয়ে যাওয়া হয়। সেখানে শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে বাণিজ্যমন্ত্রী এই কথা বলেন। এর আগে বিমানবন্দরে আনিসুল হকের মরদেহ গ্রহণ করতে তিনিও সেখানে উপস্থিত ছিলেন।

আনিসুল হক সব কর্মকাণ্ডে দক্ষ ছিলেন এমন মন্তব্য করে তোফায়েল আহমেদ বলেন, ১৯৯৬ সালের নির্বাচনের আগে তিনি টেলিভিশনে ‘সবিনয় জানতে চাই’ নামের অনুষ্ঠানে বর্তমান প্রধানমন্ত্রী, আমিসহ তিনজন ছিলাম। সেখানে তিনি আমাদের একের পর এক প্রশ্ন করেছিলেন। তিনি একজন দক্ষ সংগঠন, ব্যবসায়ী। বিপদে আপদে তার কাছে গেলে তিনি সবাইকে সাধ্যমত সহযোগিতা করতেন। ব্যবহার ছিল অমায়িক। সবাইকে আপন করে নিতেন সামান্য সময় লাগত।

আনিসুল হক তার খুব প্রিয় ছিলেন জানিয়ে তোফায়েল আহমদ বলেন, তার মানবিক গুণ, সততা ও যোগ্যতা ছিল। তার শূন্যতা পূরণ হবার নয়। যতদিন ঢাকা মহানগর থাকবে ততদিন তিনি সবার মনে বেঁচে থাকবেন। আমি ব্যক্তিগতভাবে তার কাছে ঋণী। আমি যখন বিভিন্ন সময় জেলে ছিলাম তিনি তখন আমার পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

খবর২৪ঘন্টা/নই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।