ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

আবারো ক্যাটরিনার প্রেমে সালমান!

admin
ডিসেম্বর ২, ২০১৭ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.বিনোদন,ডেস্ক: বাইকে আগেই তাঁদের দুনিয়ায়  ‘সোয়াগ সে সোয়াগত’ জানিয়েছেন টাইগার ও তাঁর প্রেমিকা জোয়া। এবার সকলকে তাঁদের রোম্যান্টিক দুনিয়ায় নিয়ে যাওয়ার পালা। ‘দিল দিয়া’ গানের মাধ্যমে এবার সেটাই করতে চলেছেন টাইগার-জোয়া।  আজই মুক্তি পেতে চলেছে ‘দিল দিয়া গাল্লান’ গানটি। যেখানে ফুটে উঠবে তাঁদের রসায়ন। বিতর্কিত টিভি শো বিগ বসে গানটি মুক্তি পাওয়ার কথা।

তবে তাঁর আগে অস্ট্রিয়ার জমাট বরফে প্রিয়তমা জোয়ার ছবি একেঁ তাঁর প্রতি প্রেম নিবেদন করেছেন টাইগার ওরফে সালমান। বরফের চাদরকেই নিজের ক্যানভাস বানিয়ে তুলেছেন তিনি। বরফ সাদা ক্যানভাসে আঁকা রঙিন ছবি যেন নতুন করে রঙ লাগিয়েছে সালমন-ক্যাটরিনার পুরনো কেমিস্ট্রিতে। যা দেখে অভিভূত তাঁদের ভক্তরা।

পরিচালক আলি আব্বাস জাফর জানিয়েছেন ‘দিল দিয়া’ গানটির শ্যুটিং হয়েছে একটি পুরনো স্কুলে। আর গানে ক্যাটরিনার যে ছবিটি সলমন বরফে একেঁছেন, সেটির মাপ ২০ ফুট বাই ২০ ফুট।

২০১২ সালে মুক্তি পায় সলমান-ক্যাটরিনা জুটির ‘এক থা টাইগার’। সেই ফিল্মেরই সিকুয়্যাল  ‘টাইগার জিন্দা হ্যায়।’ যেখানে সলমনকে দেখা যাবে ভারতীয় গোয়েন্দাবাহিনীর সদস্য ‘টাইগার’-এর ভূমিকায়।  আর ক্যাটরিনা ‘জোয়া’কে দেখা যাবে পাকিস্তানি চরের ভূমিকায়। আর এই দুজনের প্রেম নিয়ে তৈরি সিনেমার গল্প।

খবর২৪ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।