ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

আনিসুল হককে সমাহিত করার সঙ্গে সঙ্গে নির্বাচনের ভাবনা অশোভন: রিজভী

admin
ডিসেম্বর ৪, ২০১৭ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম,ডেস্ক: এখনই ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন নিয়ে ভাবনাকে অশোভন বলে মনে করেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘আনিসুল হককে কেবল সমাহিত করা হয়েছে। আমি মনে করি, এই মুহূর্তে তার লাশ দাফনের সঙ্গে সঙ্গে নির্বাচন নিয়ে ভাবা, কে কী করবেন, এই নিয়ে এখনই ভাবনাটাকে শোভন মনে করছি না।’ সোমবার  রাজধানীর নয়া পল্টনের দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, ‘আমরা দেখেছি যে, তার লাশ দাফনের সঙ্গে সঙ্গে অনেকে নির্বাচন নিয়ে কথা বলছেন। আমাদের সমাজ এ বিষয়গুলোকে ভালোভাবে নেয় না।’ ঢাকা উত্তর সিটির নির্বাচন নিয়ে দলের পক্ষ থেকে কয়েকদিন পর জানানো হবে বলেও জানান এই বিএনপি নেতা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কম্বোডিয়া সফর প্রসঙ্গে রিজভী বলেন, ‘ক্ষমতাসীনদের লুটপাট, দুর্নীতি আর স্বেচ্ছারিতায় দেশে এখন নৈরাজ্য বিরাজ করছে। এই যে দুঃসময় চলছে, এমন দুঃসময়েও প্রধানমন্ত্রী কোটি কোটি টাকা ব্যয় করে তার বাবার নামে সড়কের নামকরণ করে তা উদ্বোধন করতে চলে গেলেন সুদূর কম্বোডিয়ায়।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল মান্নান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, আবুল খায়ের ভুঁইয়া, যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল প্রমুখ।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।