সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

আজ বিয়ের পিঁড়িতে পাওলি দাম

অনলাইন ভার্সন
ডিসেম্বর ৪, ২০১৭ ১১:৩০ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: গুয়াহাটির বাঙালি ব্যবসায়ী অর্জুন দেবের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পাওলি দাম। ৪ ডিসেম্বর, সোমবার সকাল সাড়ে দশটায় শুরু হবে বিয়ের আনুষ্ঠানিকতা। এরপরে সন্ধ্যায় কলকাতার তাজ বেঙ্গল হোটেলে হবে বিয়ের অনুষ্ঠান।

ভাইয়ের সাথে পাওলি অর্জুনের বাড়ি গুয়াহাটিতে যাবেন ৬ ডিসেম্বর, এরপর যাবেন পরিবারের অন্য সদস্যরা। ৮ ডিসেম্বর অর্জুনের বাড়িতে ঘরোয়া আয়োজন শেষে ১০ ডিসেম্বর সেখানেই বিরাট আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। পাওলির বিয়ে এবং বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে শুধু টালিগঞ্জের তারকারাই থাকবেন তা নয়, এ বিয়েতে দাওয়াত পেয়েছেন স্বয়ং কলকাতার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীও।

শুধু কলকাতা নয়, বলিউড কিংবা বাংলাদেশেও সমানভাবে জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামের মেহেদী অনুষ্ঠান ছিল ২ ডিসেম্বর শনিবার। রবিবার ছিল তার আইবুড়ো ভাত। বিয়ের দিন ট্র্যাডিশনাল সাজেই সবার সামনে হাজির হবেন বলে জানিয়েছেন পাওলির ভাই মৈনাক দাম।

অর্জুনের সঙ্গে পাওলির পরিচয় হয় একটি পার্টিতে, তারপরই বন্ধুত্ব ও পরে প্রেম। দীর্ঘদিনের প্রেমের পাট চুকিয়ে অবশেষে বিয়ে করছেন এই জুটি। এর আগে অভিনেতা শীলাদিত্য পত্রনবীশের সঙ্গে পাওলির সম্পর্ক ছিল। তাঁর মৃত্যুর পর অভিনেতা বিক্রমের সঙ্গেও তার প্রেমের গুঞ্জন শোনা যায়। শেষ পর্যন্ত অর্জুনের গলায় মালা পড়াতে যাচ্ছেন ‘কালবেলা’, ‘মনের মানুষ’, ‘হেট স্টোরি’, ‘ছত্রাক’, ‘মাছের ঝোল’, ‘সত্তা’ প্রভৃতি চলচ্চিত্রে অভিনয় করা পাওলি দাম।

খবর ২৪ ঘণ্টা.কম/জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।