ঢাকাবুধবার , ৬ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

আগাম নির্বাচনের খবর গুঞ্জন: ওবায়দুল কাদের

অনলাইন ভার্সন
ডিসেম্বর ৬, ২০১৭ ২:১৬ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা.কম,ডেস্ক: আগাম নির্বাচনের খবর নেহাতই গুঞ্জন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
বুধবার দুপুরে সচিবালয়ে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এক জরুরি সংবাদ সম্মেলনে এ কথা বলেন।
সম্প্রতি ওবায়দুল কাদের সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তাঁর দল আগাম নির্বাচন হলেও প্রস্তুত বলে উল্লেখ করেন। এরপর বিএনপির নেতারাও নির্বাচনের ব্যাপারে তাঁদের প্রস্তুতির কথা জানান গণমাধ্যমে। এ পরিপ্রেক্ষিতে প্রধান নির্বাচন কমিশনারও (সিইসি) সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জানান, সরকার যদি আগাম নির্বাচন চায়, তাহলে তাঁদের প্রস্তুতি রয়েছে।
এই পরিপ্রেক্ষিতেই গণমাধ্যমগুলো আগাম নির্বাচন নিয়ে নানা প্রতিবেদন প্রকাশ করে। আগাম নির্বাচন নিয়ে জনগণের মধ্যেও নানা আলোচনা শুরু হয়।

এমন পরিস্থিতিতেই আজ জরুরি সংবাদ সম্মেলন ডাকেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বলেন, ‘নির্বাচনের তারিখ নির্ধারণের দায়িত্ব হচ্ছে নির্বাচন কমিশনের। আগাম নির্বাচন নিয়ে যে জল্পনা-কল্পনা চলছে, এটা গুঞ্জন, নেহাতই গুঞ্জন। এর কোনো ভিত্তি নেই।’
‘তবে আওয়ামী লীগ চায়, বিজয়ের মাসে নির্বাচন অনুষ্ঠিত হোক।’
এ সময় বিএনপির চেয়ারপারসনের বিরুদ্ধে জিয়া অরফানেজ ও জিয়া চ্যারিটেবল দুর্নীতি মামলা বিচারের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ‘এটা আদালতের এখতিয়ার। তাঁকে সাজা দেবে কি দেবে না, এটা তাদের বিচার্য বিষয়। এই মামলা আওয়ামী লীগ করে নাই। এই মামলা করেছে ফখরুদ্দীন-মঈনুদ্দীনের সাবেক তত্ত্বাবধায়ক সরকার। এর সঙ্গে আওয়ামী লীগের কোনো সম্পর্ক নেই।

খবর২৪ঘণ্টা.কম/রখ

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।