সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০১৭
আজকের সর্বশেষ সবখবর

অক্ষয় কুমারের টয়লেট: বিল গেটসের তালিকাতে

অনলাইন ভার্সন
ডিসেম্বর ২০, ২০১৭ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা, বিনোদন ডেস্ক: মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস গত মঙ্গলবার টুইটারে আসেন এবং ২০১৭ সালে সাতটি অনুপ্রেরনামূলক টুইট তালিকাভুক্ত করেন এবং অনুমান কর এটা কে ছিল? অক্ষয় কুমার এবং ভূমি পেডেনকার-অভিনেত্রী টয়লেট: এক প্রেম কাঁটা এই তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে।

একটি ইতিবাচক ধাপে বছরের শেষ করতে, ৬২ বছর বয়েসী, ২০১৭ সালে ঘটেছে যে অনুপ্রেরণামূলক গল্প এবং টুইট একটি সিরিজ একসাথে করা। তিনি লিখেছেন, “কোন এক যে ২০১৭ সত্যিই কঠিন বছর ছিল অস্বীকার করা হয় … কিন্তু এটি আশা এবং অগ্রগতি কিছু আশ্চর্যজনক মুহূর্ত বিতরণ এখানে কিছু অনুপ্রেরণামূলক টুইট আছে যা আপনি মিস করেছেন … ”

ঝাঁকির কথা বললে, গেটস এই সত্যের প্রশংসা করেন যে, এই সংকটের কারণে শ্রোতাদের শিক্ষিত হয়েছিল, যার ফলে ভারতে দরিদ্র স্বাস্থ্যবিধি সংক্রান্ত ১০ টি মৃত্যুর মধ্যে এক জন দেখেছেন।

টয়লেট এক প্রেম কাঁঠাল খোলা খাদ্যাভ্যাসের ঝুঁকি নিয়ে কাজ করে এবং একটি বাস্তব জীবনে ঘটনার উপর ভিত্তি করে তৈরি হয় যার মধ্যে একটি মহিলা তার স্বামীকে খুঁজে বের করে খুঁজে পায় যে তাদের বাড়িতে কোন টয়লেট নেই। এটি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সচার ভারশন অভিযানের উপর ভিত্তি করে করা হয়।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।