ঢাকাবুধবার , ১৪ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

সরকারের নির্দেশে পরিকল্পিত হামলা: রিজভী

omor faruk
নভেম্বর ১৪, ২০১৮ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘন্টা ডেস্ক :

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পরিকল্পিতভাবে হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিকল্পিতভাবে নির্বাচন কমিশনের মাধ্যমে পুলিশ দিয়ে এই হামলা চালাচ্ছেন।

বুধবার (১৪ নভেম্বর) দুপুর ২টা ৫ মিনিটে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনার পর তাৎক্ষণিক এক প্রতিবাদ সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

রিজভী বলেন, সরকার প্রধানের নির্দেশেই এই হামলা হয়েছে। সরকার বিভিন্নভাবে উস্কানি দেবে। আপনারা (নেতাকর্মী) তাদের ফাঁদে পা দেবেন না।

এদিকে দুপুর পৌনে ১টার দিকে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা হয়। এ সময় নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে টিয়ারশেল, রাবার বুলেট ও লাঠিচার্জ করে পুলিশ। ক্ষুব্ধ নেতাকর্মীরা পরে পুলিশের দু’টি গাড়িতে আগুন দেয়।

একপর্যায়ে নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাক্কাধাক্কি হয়। পরে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া, সংঘর্ষ হয় পুলিশের। নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে এসময় টিয়ারশেল, রাবার বুলেট ও লাঠিচার্জ করে পুলিশ। সেখানে ছত্রভঙ্গ নেতাকর্মীরা আশেপাশের মার্কেট, হোটেল, শপিং মল ও গলিতে অবস্থান নিয়েছেন।

খবর ২৪ ঘন্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।