ঢাকাসোমবার , ৭ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের অস্ত্র সহ আন্তজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক ॥ ডাকাতির সরঞ্জাম উদ্ধার

অনলাইন ভার্সন
জানুয়ারি ৭, ২০১৯ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

নাটোর প্রতিনিধি:নাটোরের তেবাড়িয়া এলাকা থেকে ধারালা অস্ত্র সহ আন্তজেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে গোয়ন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ধারালো অস্ত্র সহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। আজ সোমবার ভোর রাতে তেবাড়িয়া-বাগাতিপাড়া সড়কের মোহনপুর বটতলা এলাকা থেকে তাদের আটক ও অস্ত্র উদ্ধার করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈকত হাসান জানান, আজ সোমবার ভোর রাতে তেবাড়িয়া-বাগাতিপাড়া সড়কের মোহনপুর বটতলা এলাকায় একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয় যাওয়ার চেষ্টা করে। এ সময় তাদের ঘেরাও করে পুলিশ ৬ ডাকাতকে আটক করে ও তাদের কাছ থেকে বড় হাঁসুয়া, লোহার রড, লাঠি-সাটা ও দড়ি সহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করে। আটককৃতরা হলো রাজশাহীর বাঘা উপজেলার খয়রহাট গ্রামের মোলাম দালালের ছেলে ইটু দালাল (৩১), কলিগ্রাম গ্রামের রনজিত আলী প্রামানিকের ছেলে বাবু প্রামানিক (৩১) ও খগরবাড়ি গ্রামর শহিদুল কারিগরের ছেলে সোহেল রানা (৩৫),

চারঘাট থানার বাটিকামারি গ্রামের চাঁদ মোহাম্মদের ছেলে আবুল কালাম (৩১)ও মুংলি গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে রাসেল আহম্মেদ (৩২) এবং নাটোরের লালপুর থানার মিয়াপুর গ্রামের মোজদার হোসেনের ছেলে আফজাল হোসেন (৫৫)।
পুলিশ জানায় আটককৃতদের বিরুদ্ধে নাটোর ও রাজশাহীর বিভিন্ন থানায় হত্যা, চুরি, ডাকাতি, ছিনতাই সহ বিভিন্ন মামলা রয়েছে।

খবর ২৪ঘণ্টানই

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।