সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ২৬ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

হাসপাতালে নবজাতক রেখে পালালেন বাবা-মা !

নিজস্ব প্রতিবেদক:
ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ৫:৪২ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডে নবজাতককে রেখে পালিয়ে গেছেন তরুণ-তরুণী। নবজাতকটিকে ভর্তির কাগজ আনার কথা বলে তাঁরা দুজন হাসপাতালের বাইরে যান। এরপর তাঁরা আর ফিরে আসেননি। গতকাল শনিবার রাতে এ ঘটনা ঘটে।

এ সম্পর্কে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহাম্মদ বলেন, গতকাল রাত পৌনে আটটার দিকে হাসপাতালের ২৬ নম্বর ওয়ার্ডের নার্স ডেস্কের সামনে একটি সদ্য ভূমিষ্ঠ ছেলে বাচ্চাকে কে বা কারা রেখে পালিয়ে গেছেন।

রোববার দুপুর পর্যন্ত নবজাতকের পরিবারের সন্ধান পাওয়া যায়নি। তার খোঁজ নিতেও কেউ আসেননি। বাচ্চাটি বর্তমানে ২৬ নম্বর ওয়ার্ডের হাসপাতাল কর্তৃপক্ষের তত্ত্বাবধানে আছে। বাচ্চাটি সুস্থ আছে। এ ব্যাপারে নগরের রাজপাড়া থানায় হাসপাতালের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

২৬ নম্বর ওয়ার্ডের দায়িত্বরত এক নার্স জানান, গতকাল সন্ধ্যায় ওই তরুণ-তরুণী শিশুটিকে নিয়ে হাসপাতালে আসেন। তাঁদের কাছে নবজাতকটিকে ভর্তির কোনো কাগজপত্র ছিল না। ভর্তির কাগজ আনতে বলা হলে তাঁরা দুজনই বেরিয়ে যান। আর ফিরে আসেননি। তাঁরা শিশুটির মা–বাবা ছিলেন কি না, তা–ও জানা যায়নি। শিশুটির ওজন একটু কম, তবে সুস্থ।

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।