সবার আগে.সর্বশেষ  
ঢাকাবুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে ১৪ হাজার পিস ইয়াবাসহ বাস থেকে যুবক আটক

khobor
সেপ্টেম্বর ২২, ২০২১ ৬:০৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মহানগরীতে ১৪ হাজার পিস ইয়াবাসহ আল আমিন (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। আটক মাদক ব্যবসায়ী নগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনী আঃ সালামের ছেলে। গত মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত পৌনে ১১টার দিকে নগরের এয়ারপোর্ট থানাধীন বারইপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ইয়াবার আনুমানিক মূল্য ৪২ লাখ টাকা।
র‌্যাব জানায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল জানতে পারে যে, ১ জন ব্যক্তি যাত্রী বেশে মাদকদ্রব্য ইয়াবা নিয়া রাজশাহী টু তানোর গামী লোকাল বাস যার রেজিঃ নং- দিনাজপুর-জ-০৫-০০২১ যাত্রীবাহী পরিবহণ যোগে তানোর এলাকার দিকে যাচ্ছে। বিষয়টি জানার পর র‌্যাবের ওই দলটি রাজশাহী মহানগরীর বিমানবন্দর থানাধীন বারইপাড়া এলাকার একটি মুদী দোকানের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা শুরু করে। চেকপোষ্ট করাকালীন যাত্রীবাহী মায়ের দোয়া নামক বাসটি পৌঁছালে বাসটিকে থামানোর সিগন্যাল দিয়ে বাসটি থামানো মাত্রই দৌড় দিয়ে ১ জন ব্যক্তি পালানোর চেষ্টাকালে তাকে আটক করা হয়। স্থানীয়দের উপস্থিতিতে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশিকালে তার পিঠে থাকা ব্যাকপ্যাকের ভিতরে শপিং ব্যাগের মধ্যে রক্ষিত ১৪ (চৌদ্দ) টি স্বচ্ছ সাদা রংয়ের এয়ার টাইট জিপার লক পলিপ্যাকে থাকা ১৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে নিয়ে এসেছে। লকডাউনের দীর্ঘ সময় ধরে এই ইয়াবাগুলো কক্সবাজারে রাখা হয়েছিল। লকডাউনের পর বাংলাদেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাধ্যমে প্রেরণ করা হচ্ছে। সম্প্রতি এসব ইয়াবা নাটোরে এসেছিল এবং নাটোর থেকে রাজশাহীর দিকে নিয়ে আসছিল। ইয়াবা বহণের জন্য বাস পরিবহণ হিসেবে ব্যবহৃত হচ্ছে। আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

এস/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।