সবার আগে.সর্বশেষ  
ঢাকাসোমবার , ৩০ নভেম্বর ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে গাঁজাসহ আটক করে আসামীকে ছেড়ে দেয়ার অভিযোগ এসআই’র বিরুদ্ধে

khobor
নভেম্বর ৩০, ২০২০ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি : রাজশাহী মহানগরীতে ২০০ গ্রাম গাঁজাসহ হবি নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে অর্থের বিনিময়ে মামলা না দিয়ে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে এসআই’র বিরুদ্ধে। নগরীর চন্দ্রিমা থানার তালাইমারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাসুদ রানার বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।
নাম না প্রকাশ করার শর্তে সংশ্লিষ্ট ফাঁড়ির এক পুলিশ সদস্য অভিযোগ করে জানান, গত শুক্রবার সন্ধ্যায় (২৭ নভেম্বর) নগরীর ভদ্রা জামালপুর এলাকায় অভিযান চালিয়ে হবি নামের গাঁজা ব্যবসায়ীকে আটক করে তালাইমারী ফাঁড়ির এএসআই

মুকুল ও কনষ্টবল জামিল। কিন্তু মামলা না দিয়ে ফাঁড়ির ইনচার্জ মাসুদ রানা ৪০ হাজার টাকার বিনিময়ে আসামীকে ছেড়ে দেয় এবং গাঁজা বিক্রি করে দেয়। বিষয়টি নিয়ে তাৎক্ষণিক অন্যান্য পুলিশ সদস্যদের বিরুদ্ধে ক্ষোভের সৃষ্টি হয়।
তালাইমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাসুদ রানার সাথে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। তবে তার

পক্ষ থেকে তার মোবাইল ফোনটি অজ্ঞাত ব্যক্তি রিসিভ করে বলেন, এসআই মাসুদ রানা ব্যস্ত আছেন। পরে ফোন করেন। ফোন রিসিভ করা ব্যক্তির পরিচয় জানতে চাইলে তিনি পরিচয় না দিয়েই সংযোগটি কেটে দেন। তবে এ বিষয়ে নগরীর চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ ওসি সিরাজুম মনিরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি আমার জানা নাই। ওই এসআই ছুটিতে গেছেন। ফিরলে কথা বলে দেখা হবে। এমন ঘটনা ঘটে থাকলে আপনাদের পক্ষে থেকে যা করার করেন। এতে আমার কোন আপত্তি নেই।

আর/এম

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।