সবার আগে.সর্বশেষ  
ঢাকামঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

নতুন গান রেকর্ডিংয়ে ভারতের মুম্বাইয়ে কণ্ঠশিল্পী আসিফ

বিনোদন ডেস্ক
এপ্রিল ৩০, ২০২৪ ৮:৪০ অপরাহ্ণ
Link Copied!

নতুন গান রেকর্ডিং করতে ভারতের মুম্বাইয়ে গিয়েছেন কণ্ঠশিল্পী আসিফ আকবর। সেই গানের একটির রেকর্ডিং হয়েছে ভারতের কিংবদন্তি সংগীত পরিচালক এ আর রহমানের কে এম স্টুডিওতে। অস্কারজয়ী সুরকারের স্টুডিওতে গানে কণ্ঠ দিয়ে দারুণ উচ্ছ্বসিত আসিফ। সোশ্যালে এক স্ট্যাটাসের মাধ্যমে এমনটা নিজেই জানিয়েছেন গায়ক। এবার আরও একটি গানের রেকর্ড করতে এই শিল্পী গেলেন বিখ্যাত যশরাজ স্টুডিওতে।

রেকর্ডিং শেষে আসিফ আকবর ফেসবুকে লিখেছেন, আজকে রেকর্ডিং ছিল বিখ্যাত যশরাজ (Yash Raj) স্টুডিওতে। এ আর রেহমান স্যারের স্টুডিও দেখে এবং সেখানে কাজ করার সুযোগ পেয়ে মন ভালো হয়ে গিয়েছিল। যশরাজ স্টুডিওতে কাজ করে মনে হচ্ছিলো সমূদ্রের মধ্যে আমি সামান্য ডিঙ্গি নৌকার মতো ভেসে আছি। অনেক কথা লিখতে ইচ্ছে হচ্ছে, পারছি না, কাজের পরিবেশ আর পেশাদারত্ব দেখে ইমোশনাল হয়ে গেছি। এই ঘোর কাটতে সময় লাগবে। শুধু এটুকু বলতে পারি, আপনারা দোয়া করেছেন, আপনাদের দোয়া ব্যর্থ হয়নি, ইনশাআল্লাহ ব্যর্থ হতে দিব না যতদিন সুস্থ থাকি। ভালোবাসা অবিরাম।

মনে হচ্ছিল আমি সমুদ্রের মধ্যে সামান্য ডিঙি নৌকা’
এর আগে সংগীত পরিচালক এ আর রহমানের কে এম স্টুডিওতে গান রেকর্ডিং শেষে আসিফ আকবর ফেসবুকে লিখেন, কমপক্ষে ১৫ হাজার স্কয়ার ফিটের সুবিশাল স্টুডিও। ভেতরে ঢুকেই মনটা ভালো হয়ে গেল, কী চমৎকার পরিবেশ! যারা তার কাছে মিউজিক ক্লাস করেন তাদের জন্য ছাদে শেড দেওয়া সুন্দর খোলামেলা স্কুল। তার ব্যক্তিগত স্টুডিওতে গাওয়ার অনুমতি পেয়েছি, এটা পরম সৌভাগ্য আমার জন্য। ভয়েস রুমের টেম্পারেচার কেমন হওয়া উচিত সেটার অভিজ্ঞতাও পেলাম।

বিএ..

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।