সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ২২ জুন ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ঢা্কায় আর্জেন্টিনা সমর্থকের আত্মহত্যা

omor faruk
জুন ২২, ২০১৮ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক : 

আর্জেন্টিনা-ক্রোয়েশিয়া মধ্যকার বিশ্বকাপ খেলার শেষে জাহিদুল ইসলাম জালাল (৩৫) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার রাতে কাফরুলের ইব্রাহিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। জালাল মিরপুরের একটি বাইয়িং হাউজে চাকরি করতেন।

জানাগেছে, বৃহস্পতিবার রাত দুইটার দিকে তার স্ত্রী ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পায়। পরে পুলিশ উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেলে কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। জালালের মৃত্যুর ঘটনায় এলাকায় চাউর হয়েছে সে আর্জেন্টিনার সমর্থক ছিল। রাতে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে হারের পর সে আত্মহত্যা করেছে।

তবে জালালের স্ত্রী বলেন, পারিবারিক কোন ঝামেলার কারণে হয়ত সে আত্মহত্যা করেছেন। আর জামাল জার্মানিকে সার্পোট করত। আত্মহত্যার কারণ হিসেবে তার স্বামীর সঙ্গে দ্বিতীয় স্ত্রীর কোন ঝামেলাকে মনে করেন প্রথম স্ত্রী রাশিদা।

জালালের প্রথম স্ত্রী রাশিদা বলেন, রাত বারোটার দিকে তার স্বামী অফিস শেষে বাড়িতে ফেরেন। পরে দেখি সে (জালাল) খেলা দেখতে বসলো। তখন আর্জেন্টিনার খেলা চলছিল। এসময় আমি ঘুমাতে ঘরে চলে যায়। পরে রাত দুইটার দিকে উঠে দেখি ঘরের ফ্যানের সাথে তার দেহ ঝুঁলছে। তাৎক্ষণিক পুলিশকে খবর দিয়ে তাকে সোহরাওয়ার্দী মেডিকেলে নেয়া হয়। সেখানেই চিকিৎসক ঘোষনা করেন।

রাশিদা বলেন, আমি বেশ কিছু দিন আগে তার কাছ থেকে জানতে পেরেছি সে আরেকটি বিয়ে করেছে। তাকে সব সময় বুঝিয়ে রাখতাম খারাপ কিছু যাতে না করে। তবে কেন সে আত্মহত্যা করেছে বুঝছি না। হয়ত দ্বিতীয় বউয়ের সাথে তার ঝামেলা হয়েছিল। সে কি আর্জেন্টিনার সমর্থক ছিল এমন প্রশ্নে রাশিদা বলেন, আমি জানি সে জার্মানির সাপোর্টার ছিল।

এ বিষয়ে কাফরুল থানার এসআই মোজাম্মেল বলেন, আত্মহত্যা খেলা সংক্রান্ত না। পারিবারিক বিভেদের কারণে জালাল আত্মহত্যা করেছেন।

খবর২৪ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।