সবার আগে.সর্বশেষ  
ঢাকাশুক্রবার , ১৪ জুন ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

টিকটকের জন্য বকুনি, স্বামীকে আত্মহত্যার মুহূর্তের ভিডিও পাঠাল তরুণী

অনলাইন ভার্সন
জুন ১৪, ২০১৯ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক: স্বামী টিকটক ব্যবহারে বাধা দেওয়ায় আত্মহত্যা করেছেন ২৪ বছরের এক তরুণী। বৃহস্পতিবার ভারতের তামিলনাড়ুতে এ ঘটনা ঘটে।

এনডিটিভি জানায়, টিকটকে ভিডিও বানানোয় আসক্ত হয়ে পড়েছিলেন দুই শিশুর মা অনিতা। এতে স্বামী তাকে বকাঝকা ও নিষেধ করলে একপর্যায়ে বিষপানে আত্মহত্যা করেন তিনি।

বিষপান করার ভিডিও হোয়াটসঅ্যাপের মাধ্যমে স্বামী পাঝানিভেলের মোবাইলে পাঠান অনিতা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি সাদা বোতল থেকে রঙিন তরল বিষপান করছেন তিনি। অল্প কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান।

এদিকে কিছু সংবাদ চ্যানেল এই ভিডিও প্রচার করলে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনার ঝড় উঠে। সেই সঙ্গে টিকটক নিষিদ্ধের দাবি উঠে আবার।

চীনা জনপ্রিয় অ্যাপটি ভারতে তুমুল জনপ্রিয়। দেশটির ১২০ মিলিয়ন মানুষ নিয়মিতভাবে টিকটক ব্যবহার করছে।

বিভিন্ন গান, বিখ্যাত সিনেমার সংলাপসহ নানা ধরনের মজাদার অডিওর সঙ্গে ঠোঁট মিলিয়ে ভিডিও তৈরি করে আপলোড করা যায় টিকটক অ্যাপে। কিন্তু মজার এ অ্যাপ ঘিরে অভিযোগের শেষ নেই।

পর্নোগ্রাফিতে উৎসাহ দেওয়া ও শিশুদের ঝুঁকিতে ফেলার অভিযোগে সম্প্রতি ভারতে নিষিদ্ধ হলেও পরবর্তীতে আবার চালু হয় এটি।

গত জানুয়ারিতে মুম্বাইতে এক কিশোর নিজের জন্মদিনে আত্মহত্যা করে বসে। কারণ তার দাদি তাকে টিকটিক আসক্তি থেকে তাকে ফেরাতে চেয়েছিলেন।

গত এপ্রিলে দিল্লিতে টিকটকে ভিডিও বানানোর সময় বন্দুক থেকে আচমকা গুলি ছিটকে বন্ধুর হাতে নিহত হন এক তরুণ। কয়েকদিন আগেও মহারাষ্ট্রে একই ধরনের ঘটনা ঘটে, বন্দুক নিয়ে টিকটক করতে গিয়ে গুলিতে মারা যান এক তরুণ।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।