সবার আগে.সর্বশেষ  
ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

পুঠিয়ায় কাউন্টারে চাঁদা দিতে অস্বীকার করায় হামলা, আহত ৩

পুঠিয়া (রাজশাহী) সংবাদদাতা
মে ২৩, ২০২৪ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

রাজশাহীর পুঠিয়ার ঝলমলিয়া বাজারের একটি বাস কাউন্টারে চাঁদা দিতে অস্বীকার করায় কাউন্টার মালিক মন্টু (৫০)কে মারধর করে আহত করা হয়েছে। তাকে বাঁচাতে এগিয়ে আসলে স্থানীয় ব্যবসায়ী ইব্রাহিম সরকার(৫৫) ও হাসান আল(২২) নামের আরও দুইজনকে মারপিট করা হয়। তারা পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার সকাল সাড়ে নয়টার দিকে হাট ইজারাদার সুমন সরদারের নেতৃত্বে রাসেল, কাউসার,আল আমিন, জহিরসহ কয়েকজন মন্টুর কাউন্টারে গিয়ে বিশ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে তাকে লাঠিসোটা দিয়ে মারধর করা হয়। পরে রাত সাড়ে আটটার দিকে ইজারাদার সুমন তার সঙ্গীদের নিয়ে আবারও চাঁদা দাবি করে। এসময় ইব্রাহিম সরকার ও হাসান আলী এর প্রতিবাদ করলে তাদেরও লাঠিসোটা দিয়ে মারধর করা হয়।

ঝলমলিয়া বাজার সমিতির সাধারণ সম্পাদক সেলিম সরকার জানান, বৃহস্পতিবার ছিল ঝলমলিয়া হাটের দিন। কিন্তু আবারও হামলা হতে পারে এমন আশঙ্কায় মানুষের নিরাপত্তার কথা ভেবে এবং চাঁদাবাজদের বিচারের দাবিতে সব দোকানপাট বন্ধ রাখা হয়েছে।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান জানান, এবিষয়ে আহত মন্টু ও ইব্রাহিম সরকার দুইটি অভিযোগ করেছে। তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিএ…

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।