ঢাকাবৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০১৭
                     
আজকের সর্বশেষ সবখবর

গুজরাটের ইসি কার্যালয়ের সামনে মোদীর বিরুদ্ধে প্রতিবাদে

admin
ডিসেম্বর ১৪, ২০১৭ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্ট,আন্তর্জাতিক ডেস্ক: কংগ্রেস কর্মীরা বৃহস্পতিবার ভোট দেওয়ার পর গুজরাটের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ‘রোডশিও’ বিরুদ্ধে প্রতিবাদে দিল্লিতে নির্বাচন কমিশনের কার্যালয়ের সামনে বিক্ষোভ করেন। পুলিশ কর্মীদের থামিয়ে দিল এবং দিল্লিতে প্যাটেল চক কাছাকাছি সরদার প্যাট ভবনের বাইরে তাদের আটক করে। নির্বাচন কমিশনের কার্যালয়ের সামনে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

অভিযোগের জবাবে নির্বাচন কমিশন বলেছে যে অভিযোগটি আনুপাতিকভাবে প্রকৃতিতে দেখায়। “ভোট দেওয়ার পর এমসিএস লঙ্ঘনের বিষয়ে একটি অভিযোগ পেয়েছে। এটি এমন একটি অভিযোগ যা প্রকৃতিতে আরও প্রত্যাশিত ছিল যা বলেছিল যে ভিড় ছিল এবং এটি একটি রোডশো হতে পারে.এই অভিযোগটি ডিওএ আহমেদাবাদকে দেওয়া হয়েছে,” গুজরাটের মুখ্যমন্ত্রী নির্বাচন কর্মকর্তা বলেন।

পোল প্যানেলটি আরও যোগ করে যে, পোল কোড লঙ্ঘন নিরীক্ষণের জন্য একটি দল ঘটনাস্থলে উপস্থিত ছিল এবং তদন্ত প্রতিবেদনটি চূড়ান্ত করেছে।

কংগ্রেস অভিযোগ করছে যে মোদি গুজরাট রাজ্যের বিধানসভা নির্বাচনে ভোট দেওয়ার পর রণপাতে একটি মিনি ‘রোডশিও’ রাখার মাধ্যমে পোল কোড লঙ্ঘন করেছেন।

লোকেদের বন্যার কারণে বিপুল সমালোচনার মধ্য দিয়ে রণপাতে ভোটকেন্দ্রে মোদি পৌঁছেছেন। তিনি ভোটকেন্দ্রে বেরিয়ে আসার পর, তিনি জনতার কাছে তার কানের দুল দেখিয়ে তাদের স্বাগত জানান।

পাম্প এবং শো সাক্ষাৎ, কংগ্রেস নির্বাচন কমিশনের দরজা খুঁটিয়ে খুঁটিয়েছে এবং রাজ্যের ভোটারদের প্রভাবিত করার জন্য মোদির একটি রোডশো চালাচ্ছে বলে অভিযোগ করেছে।

“নির্বাচন কমিশন একটি পুতুল হয়ে উঠেছে এবং সাংবিধানিক নিয়ম লঙ্ঘন করেছে। কারণ অমৃত শাহ আহমেদাবাদ বিমানবন্দরের মত একটি পাবলিক স্থানে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন, তবে নির্বাচন কমিশন কিছুই বলেননি। তাদের অবস্থান এবং সংবিধানের জন্য, তাদের কাজ করতে হবে, “রণদীপ সুরজওয়ালা অভিযোগ করে বলেন, পোলাল পল্লী বিজেপির একটি সংগঠন।

খবর ২৪ ঘণ্টা.কম/ জন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।