ঢাকাবৃহস্পতিবার , ২০ সেপ্টেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

অসুস্থ প্রিয়াঙ্কা চোপড়া

অনলাইন ভার্সন
সেপ্টেম্বর ২০, ২০১৮ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন,ডেস্ক: তাঁর সঙ্গে নিক জোনাসের বিয়ে নিয়ে কিছুদিন আগেই সরগরম ছিল বলিউড। উৎসব , উচ্ছ্বাসের মধ্যে দিয়ে কিছুদিন আগেই সম্পন্ন হয়েছে পিগি চপসের ‘রোকা’ পর্ব। তারপর থেকেই তাঁর বিয়ে ঘিরে জল্পনা তুঙ্গে ছিল। এমন আবহে এল এক মন খারাপ করা খবর। প্রিয়াঙ্কা চোপড়া এদিন নিজের টুইটে জানান যে তিনি অ্যাস্থমার সমস্যায় ভুগছেন।

নিঃসন্দেহে বলিউড ডিভা প্রিয়াঙ্কার এমন টুইট ছিল বড়ই হতাশজনক । টুইটে প্রিয়াঙ্কা জানিয়েছেন , বহুদিন ধরে তিনি অ্যস্থমার জন্য শ্বাসকষ্টজনিত রোগে ভুগছেন। তবে অ্যাস্থমা তাঁর কেরিয়ারে কোনও বাঁধা সৃষ্টি করতে পারেনি। আর তার প্রমাণ অবশ্যই, পিগি চপসের বলিউড থেকে হলিউড পাড়ি দেওয়ার কাহিনি। ‘ফ্যাশন’ থেকে ‘মেরি কম,”গুন্ডে’, ‘সাত খুন মাফ’, ইত্যাদি বিভিন্ন ছবিতে যেভাবে প্রিয়াঙ্কা চোপড়া নিজেকে তুলে ধরেছেন তাতে স্পষ্ট যে প্রাক্তন বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কাকে দমানোর ক্ষমতা নেই কোনও বাধারই। তবে এদিনের টুইটে তিনি জানান, তাঁকে কেরিয়ারেক দিক থেকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করছে এক বিশেষ সংস্থার ইনহেলার।

উল্লেখ্য, আপাতত প্রিয়াঙ্কা ব্যস্ত রয়েছেন ফারহান আখতারের সঙ্গে ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক ‘ ছবির শ্যুটিং এ ব্যস্ত প্রিয়াঙ্কা। কিছু মাস আগেও সলমন খান অভিনীত ‘ভারত’ -এ অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কার। সেই প্রজেক্ট ছেড়ে তিনি হলিউড পাড়ি দেন আরও একটি নতুন ফিল্মের জন্য। পাশাপাশি সোনালী বোস পরিচালিত ছবি ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ ছবিতেও অভিনয় করছেন প্রিয়াঙ্কা।

খবর২৪ঘণ্টা.কম/জেএন        

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।