ঢাকাবুধবার , ১৯ সেপ্টেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

ভারত-পাকিস্তান দ্বৈরথের আগে বড় সিদ্ধান্ত সানিয়ার

অনলাইন ভার্সন
সেপ্টেম্বর ১৯, ২০১৮ ৪:০৪ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা খেলা ডেস্ক:  প্রথম ম্যাচে হংকং-কে কষ্ট করে হারানোর পরের দিনেই ভারতের মুখোমুখি পাকিস্তান। সেই ম্যাচের উত্তাপ ছুঁয়ে গিয়েছে সানিয়াকেও।

মাঠে মহারণ! বাইশ গজে দুই দলের ক্রিকেটাররা নামার আগেই উত্তাপের আবহ ক্রিকেট বিশ্বে। আর সেই ধুন্ধুমার ম্যাচের আগেই নয়া সিদ্ধান্ত নিলেন সানিয়া মির্জা। তিনি সোশ্যাল মিডিয়া থেকে সাময়িকভাবে সরে দাঁড়ালেন। স্বামী শোয়েব এশিয়া কাপের জন্যই থাকতে পারেননি আসন্নপ্রসবা স্ত্রী-র কাছে।

ভারত-পাক দুই দলের সমর্থকদের কাছেই সোশ্যাল মিডিয়ায় বরাবরের ‘সফট টার্গেট’ সানিয়া-শোয়েব দম্পতি। অতীতের তিক্ত স্মৃতি মাথায় রেখেই এবার সোশ্যাল মিডিয়া ব্যবহার করাই বন্ধ করে দিলেন। আর তা ঘটা করে জানিয়েও দিলেন নিজের টুইটার অ্যাকাউন্টে।

সানিয়া নিজের টুইটে লিখে দিলেন, ‘‘ম্যাচ শুরু হতে আর ২৪ ঘণ্টাও বাকি নেই। সোশ্যাল মিডিয়ায় যা ‘ননসেন্স’ কীর্তিকলাপের মুখোমুখি হতে হয়, তাতে গর্ভবতী মহিলা তো দূরের কথা, সুস্থ মানুষও অসুস্থ হয়ে পড়েন। পরে আসছি বন্ধুরা। তোমাদের কিছুদিনের জন্য দূরে সরিয়ে রাখছি। তবে মনে রেখ— এটা কেবলমাত্র একটা ক্রিকেট ম্যাচ!!!’’

গত মাসেই পাকিস্তানকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানানোর জন্য সোশ্যাল মিডিয়ায় ব্যারাকিংয়ের শিকার হতে হয়েছিল এই টেনিস তারকাকে। সেই সময় সানিয়ার এক ফলোয়ার তাঁকে কটাক্ষ করে জিজ্ঞাসা করেন, ‘‘আপনার দেশের স্বাধীনতা দিবস আজকেই না?’’ সানিয়া সাফ জানিয়ে দিয়েছিলেন, ‘‘আজ্ঞে না! আমার আর আমার দেশের স্বাধীনতা দিবস আগামীকাল। আজ আমার স্বামীর দেশের স্বাধীনতা দিবস। আশা করি তোমার বিভ্রান্তি দূর হয়ে গিয়েছে। আপনার দেশের স্বাধীনতা দিবস কবে?’’

বারবারই এমন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতেই সানিয়া এবার সাময়িক ভাবে বন্ধ করে দিলেন সোশ্যাল মিডিয়ার দরজা!

খবর২৪ঘণ্টা.কম/জেএন        

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।