ঢাকাশনিবার , ৮ সেপ্টেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে যাত্রীবাহী বাসকে নসিমনের ধাক্কা, নিহত ১, আহত ৫

omor faruk
সেপ্টেম্বর ৮, ২০১৮ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : 
রাজশাহী মহানগরীর রায়পাড়া এলাকায় যাত্রীবাহী বাসকে নসিমন ধাক্কা দেওয়ার ঘটনায় ্একজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তি হলেন, রাজশাহীর কাটাখালি এলাকার বাসিন্দা রাসেদ। আহতরা হলেন, আল আমিন, কাউসার, মতিন, নাজিম ও আসলাম । নিহত ও আহতরা সবাই নসিমনের যাত্রী। শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন রায়পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। জানা গেছে, শনিবার বিকেলে একটি যাত্রীবাহী বাস রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। পথে বাসটি রায়পাড়া এলাকায় পৌঁছালে ছোট রাস্তা থেকে বড় রাস্তায় উঠা একটি বেপরোয়া গতিতে আসা নসিমন যাত্রীবাহী বাসকে ধাক্কা দেয়। এতে মিনিবাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় ও নসিমনও রাস্তার পাশে হেলে যায়। ধাক্কা লাগার ঘটনায় নসিমনের যাত্রীরা গুরুতর আহত হয়। পরে আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়। আরো একজনের অবস্থা গুরুতর রয়েছে। তবে বাসের কোন যাত্রীর ক্ষয়ক্ষতি হয়নি।
খবর পেয়ে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় কবলিত বাস ও নসিমন জব্দ করে থানায় নিয়ে যায়।
এ বিষয়ে কাশিয়াডাঙ্গা থানার ওসি রবিউল ইসলাম বলেন, নসিমন যাত্রীবাহী বাসকে ধাক্কা দেয়। এতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। বাকিরা চিকিৎসাধীন রয়েছে। বাস ও নসিমন জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।এদিকে, আইন শৃঙ্খলা বাহিনীর অভিযানের মধ্যেও

এসব অবৈধ অযান্ত্রিক যান মহাসড়ক দাপিয়ে বেড়াচ্ছে। এতে কোথাও না কোথাও দুর্ঘটনা ঘটছে। স্থানীয়দের পক্ষ থেকে অভিযোগ রয়েছে, অযান্ত্রিক এসব যানকে পুলিশ দেখেও মামলা দেওয়া হয়না। শুধু মোটরসাইকেল দেখলেই কাগজপত্র ও হেলমেট পরে আছে কিনা তা দেখা হয়। কিন্তু অযান্ত্রিক যানের বেলায় পুলিশ এত কঠোর নয়। তবে অভিযোগ অস্বীকার করে পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, অবৈধ অযান্ত্রিক যানবাহনকে মহাসড়ক ব্যবহার করতে দেওয়া হবে না। তাদের পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

খবর২৪ঘণ্টা/এমকে 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।