ঢাকাবৃহস্পতিবার , ১০ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে অটো চালককে গলা কেটে হত্যার ঘটনায় আরো এক আসামী আটক

omor faruk
জানুয়ারি ১০, ২০১৯ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : 
রাজশাহীর গোদাগাড়ীতে তিন বন্ধু মিলে অপর অটোরিক্সা চালক বন্ধু জসিম উদ্দিন জয়কে গলা কেটে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় দায়ের হওয়া মামলায় অরো একজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার নগরীর শাহমখদুম থানা পুলিশ তাকে আটক করে। আটককৃত আসামী রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মাটিকাটা এলাকার মারিফুলের ছেলে রাজিব। এ তথ্য নিশ্চিত করে নগরীর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ ওসি এসএম মাসুদ পারভেজ বলেন, অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় দায়ের হওয়া হত্যা মামলায় রাজিব নামের আরো একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে হত্যা মামলার তিনজন আসামীকে গ্রেফতার করা হয়েছে। তদন্তে আরো কারো সংশ্লিষ্টতা পেলে তাকেও হত্যা মামলার আসামী করা হবে। উল্লেখ্য, চলতি মাসের গত ৭ জানুয়ারী অটোরিক্সা চালক জয় সকাল ১০টার দিকে নিজ বাড়ি থেকে অটোরিক্সা নিয়ে বের হয়ে গিয়ে দু’দিনেও বাড়ি ফিরে না আসায়

গত মঙ্গলবার তার পরিবারের পক্ষ থেকে নগরীর শাহমখদুম থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এরপর বিষয়টি নিয়ে তদন্ত করে তার দুই বন্ধু সুমন ও জসিমকে আটক করে পুলিশ। আটকের পর জিজ্ঞাসাবাদে তারা জানায় অটোরিক্সার জন্য জয়কে তারা গলা কেটে হত্যা করে গোদাগাড়ীর সরমংলা এলাকার পুকুর পাড়ে ফেলে রেখেছে। বিষয়টি জানতে পেরে বুধবার রাতে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার রাজিব নামের অপর এক আসামীকেও গ্রেফতার করে পুলিশ। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। নিহত অটোরিক্সা চালক জয়ের তিন বন্ধু তাকে রাজশাহী মহানগরীর বাস টার্মিনাল থেকে গোদাগাড়ী নিয়ে যায়।

এরপর সন্ধ্যায় গলা কেটে হত্যা করে অটোরিক্সাটি নিয়ে চলে যায়। লাশটি পুকুর পাড়ে ফেলে দেয়। এ ঘটনার সাথে জড়িতরা হলো, রাজশাহীর গোদাগাড়ী থানার মাটিকাটা মল্লিককপুর এলাকার মৃত শাহ আলমের ছেলে সুমন ও মরিফুলের ছেলে রাজিব এবং নগরীর শাহমখদুম থানার বড়বনগ্রাম শেখপাড়া এলাকার আবুল কালামের ছেলে জসিম। তিনজনকেই আটক করেছে পুলিশ। নিহতের বাবা আরফান আলী বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছে।

খবর ২৪ ঘণ্টা/আর

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।