ঢাকারবিবার , ১১ নভেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

বিপিএলে রাজশাহী কিংসের হয়ে খেলবেন শাহরিয়ার নাফিস

omor faruk
নভেম্বর ১১, ২০১৮ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

খবর ২৪ ঘণ্টা ডেস্ক : 

অবশেষে বিপিএলে দল পেলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক শাহরিয়ার নাফীস। দেশের এই তারকা ক্রিকেটারকে দলে নিয়েছে রাজশাহী কিংস। বিষয়টি নিশ্চিত করেছেন শাহরিয়ার নাফীস।বিপিএলের নিলামে দল পাননি জাতীয় দলে ‘সাবেক’ হয়ে যাওয়া শাহরিয়ার নাফীস ও আব্দুর রাজ্জাক। দল না পাওয়া সেই তালিকায় রয়েছেন লেগ স্পিনার জুবায়ের হোসেন লিখন। নিলামে দল না পাওয়া এই তিন তারকা ক্রিকেটারকে নিয়ে যুগান্তর অনলাইনে সাক্ষাৎকার প্রকাশের পর আলোড়ন তৈরি হয়।সংবাদ প্রকাশের পর থেকেই শাহরিয়ার নাফীসের সঙ্গে যোগাযোগ করে রাজশাহী কিংস। তারা নাফীসকে দলে নেয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করে। অবশেষে রোববার আনুষ্ঠানিকভাবে নাফীসকে দলে নেয় রাজশাহী কিংস।

বিষয়টি নিশ্চিত করে রোববার সন্ধ্যায় যুগান্তরকে শাহরিয়ার নাফীস বলেন, গত কয়েক দিন ধরেই তাদের সঙ্গে আমার আলোচনা চলছিল। তবে আজ আনুষ্ঠানিকভাবে তারা আমার সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে। আশা করছি তাদের প্রত্যাশা অনুসারে খেলতে পারব।এক প্রশ্নের জবাবে শাহরিয়ার বলেন, নিলামের পর আর ক্যাটাগরি অনুসারে ক্রিকেটারকে দলে নেয়ার নিয়ম নেই। ড্রাফটের পর খেলোয়াড় এবং কর্মকর্তাদের দুই পক্ষের আলোচনার ভিত্তিতেই সবকিছু হয়। সেদিক থেকে বললে তারা আমাকে সর্বোচ্চ সম্মান দিয়েই দলে নিয়েছে।আগামী ৫ জানুয়ারি শুরু হবে বিপিএলের ষষ্ঠ আসর।

রাজশাহী কিংস

দেশি ক্রিকেটার: শাহরিয়ার নাফীস, সৌম্য সরকার, মুমিনুল হক, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম রাব্বি, জাকির হাসান, ফজলে রাব্বি, আরাফাত সানি, আলাউদ্দিন বাবু ও মার্শাল আইয়ুব।বিদেশি ক্রিকেটার: রায়ান টেন ডেসকাট, কাইস আহমাদ, ক্রিশ্চিয়ান জনকার, ইসিরু উদানা, লরি ইভান্স, সেকুগু প্রসন্ন ও মোহাম্মদ সামি।

খবর ২৪ ঘণ্টা/এমকে

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।