ঢাকাশুক্রবার , ১১ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

ডিবি পরিচয়ে অপহরণকালে আটক ২, স্কুলছাত্র উদ্ধার

অনলাইন ভার্সন
জানুয়ারি ১১, ২০১৯ ৯:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সলিং এলাকা থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় দুই অপহরণকারীকে আটক এবং অপহৃত স্কুলছাত্রকে উদ্ধার করেছে এলাকাবাসী। অপহৃত স্কুলছাত্রের নাম তানজিন (১৬)। সে ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল টেকিপাড়া এলাকার রফিক মাস্টারের ছেলে।

সাগরদিঘী পুলিশ তদন্তকেন্দ্রের পুলিশ পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, অপহরণকারীরা একটি সাদা গাড়ি নিয়ে উপজেলার কুশমাইল এলাকা থেকে ৯ম শ্রেণিতে পড়ুয়া তানজিনকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গাড়িতে তুলে নেয়। পরে তানজিলের চোখ বেঁধে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ঘাটাইল উপজেলার সলিং এলাকায় এলে স্থানীয় লোকজন রাস্তা অবরোধ করে অপহরণকারীদের আটক করে।

এ সময় গাড়িতে থাকা অপহরণকারীর দুইজন পালিয়ে যায় এবং দুইজনকে আটক করে গণপিটুনি দেয় এলাকাবাসী। অপহরণকারীদের ব্যবহৃত গাড়িটিতে আগুন ধরিয়ে দেয় স্থানীয় লোকজন। গণপিটুনির পর পুলিশের হাতে তুলে দেয় দুই অপহরণকারীকে এবং অপহৃত হওয়া তানজিনকে।

সাগরদিঘী পুলিশ তদন্তকেন্দ্রের পরিদর্শক আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মো. মাকসুদুল আলম বলেন, ‘স্থানীয়দের হাতে গণধোলাইয়ের কারণে অপহরণকারীরা অসুস্থ হয়ে পড়ায় তাদের নাম-ঠিকানা এখনো জানা যায়নি। অপহৃত তানজিনকে ফুলবাড়িয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

খবর২৪ঘণ্টা, জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।