ঢাকাশনিবার , ১২ জানুয়ারি ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

‘জামায়াতের সঙ্গে রাজনীতি করছি না, করব না’

অনলাইন ভার্সন
জানুয়ারি ১২, ২০১৯ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

খবর২৪ঘণ্টা,  ডেস্ক: ভুলত্রুটি সংশোধন করে ভবিষ্যতের জন্য সুদৃঢ় জাতীয় ঐক্য গড়ে তুলতে চায় গণফোরাম। আজ দলের বৈঠক শেষে এক বিবৃতিতে একথা বলেছে দলটি। বৈঠক শেষে লিখিত বক্তব্য পাঠ করেন সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু। এসময় গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন উপস্থিত ছিলেন। জামায়াত নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জামায়াতের সঙ্গে আমরা রাজনীতি করছি না। ভবিষ্যতেও করব না। বিএনপিকে জামায়াত ছাড়তে আপনারা চাপ প্রয়োগ করবেন কিনা এমন প্রশ্নে তিনি বলেন, বলা যেতে পারে। গণফোরাম কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, গণতন্ত্র পুনরুদ্ধারের লক্ষ্যে ভবিষ্যত গণতান্ত্রিক আন্দোলনে জাতীয় ঐক্যের কোন বিকল্প নেই।
তবে তাড়াতাড়ি জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করতে গিয়ে অনিচ্ছাকৃত যে সব ভুলত্রুটি সংগঠিত হয়েছে, তা সংশোধন করে ভবিষ্যতের জন্য সুদৃঢ় জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

মন্টু বলেন, গত ৫ই জানুয়ারি কেন্দ্রীয় কমিটির বর্ধিত সভায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত নেতাকর্মীদের সঙ্গে আলোচনা হয়। সেই সভায় গণফোরামের সংগঠনকে আরো শক্তিশালী করার প্রতি বিশেষ গুরত্ব আরোপ করা হয়েছে। সংবাদ সম্মেলনে জানানো হয়, গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে জোরদার করার লক্ষ্যে ২৩ ও ২৪শে মার্চ রাজধানীতে গণফোরামের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে।

খবর ২৪ঘণ্টা/ জেএন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।