ঢাকাসোমবার , ২৪ সেপ্টেম্বর ২০১৮
আজকের সর্বশেষ সবখবর

‘কে নেবে আমার স্তন যুগল!’

অনলাইন ভার্সন
সেপ্টেম্বর ২৪, ২০১৮ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন,ডেস্ক: গ্ল্যামার ওয়ার্ল্ড টু রাজনৈতিক ময়দান মির্চি গার্লের ঝাঁজ থেকে বাদ পড়েনা কিছুই। আসলে তিনি মুখ খুললেই বিতর্ক। পোশাক খুললে খবর। খোলামেলা রাখিকে নিয়ে বলিউড গসিপ অলটাইম চাঙ্গা। কিন্তু রাখি এক্কেবারেই বিন্দাস। তাই একের পর এক সেলিব্রিটিরা যখন মরনোত্তর নিজেদের অঙ্গদান করতে ব্যস্ত, তখন রাখি সাওয়ান্ত নিজের স্টাইলেই দান করলেন তাঁর শরীরের সবথেকে সুন্দর অঙ্গ ‘স্তন’।

গল্পোটা হল, সদ্য নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে মির্চিগার্লকে বলতে শোনা যায়, ” সমাজসেবার জন্য। মানুষের ভালোর জন্য। অনেকেই নিজের শরীরের বিভিন্ন অঙ্গদান করে থাকেন। যাঁদের মধ্যে কেউ কেউ চক্ষু দান করেন। কেউ বা কিডনি। আবার কেউ শ্বাসযন্ত্র দান করে থাকেন। মানুষকে ভালবাসার এই পথে আমি হাঁটতে চাই। কিন্তু আমরা শরীরে দান করার মতো কিছু নেই! তবে শরীরের সবথেকে সুন্দর অঙ্গ হল ‘স্তন’। আর আমি সেটা দান করে যেতে চাই। যদিও আমি ঠিক জানি না কাকে এটা দিয়ে যাব, কে নেবে আমার এই স্তনযুগল। তাই দেখা যাক কাকে দিয়ে যেতে পারি।”

এই ভিডিও পোস্টের পরেই, ফের লাইম লাইটে চলে আসে রাখি। একের পর এক বইছে কমেন্টের বন্যা। অনেকে মনে করছেন, যাঁরা অঙ্গদান করেছেন রাখি তাঁদের অপমান করছে। কেউ বলছেন, কাজ নেই তো খই ভাজ অবস্থা রাখির। তবে কেউ কেউ বিষয়টা হাসির ছলে নিয়েছেন।

তবে এসবে কিছু যায় বা আসেনি রাখি। বিতর্কের কুইন নিজের পাশার চাল দিয়ে বসে আছেন চুপচাপ। আর বহাল তবিয়তে পোস্ট করে চলেছেন ছবি আর ভিডিও।

View this post on Instagram

#aishwaryaraibachchan #aishwaryarai

A post shared by Rakhi Sawant Official (@rakhisawant2511) on

খবর২৪ঘণ্টা.কম/জেএন        

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।